ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | লালমনিরহাটে মাদকসহ কারারক্ষী আটক

লালমনিরহাটে মাদকসহ কারারক্ষী আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে ইয়াবা ও ফেনসিডিলসহ জেলা কারাগারের দুই কারারক্ষীকে আটক করেছে লালমনিরহাট ডিবি (গোয়েন্দা) পুলিশ।

বুধবার রাতে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো—লালমনিরহাট জেলা কারাগারের গোয়েন্দা সদস্য (সিআইডি) তহুরুল ইসলাম ও জেল সুপারের গাড়িচালক কারারক্ষী ফিরোজ কবীর। আটক তহুরুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে, ফিরোজ কবীরের বাড়ি গাইবান্ধা জেলায়।

লালমনিরহাট ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বড়বাড়ি বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি পাঁচ পিচ ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের লালমনিরহাট জেলা কারাগারের কারারক্ষী হিসেবে পরিচয় দিয়েছেন। পরে জানা যায়, তহুরুল ইসলাম কারাগারের সিআইডি সদস্য ও কারারক্ষী ফিরোজ কবীর জেল সুপারের গাড়িচালক।

এ বিষয়ে লালমনিরহাট কারাগারের জেল সুপার কিশোর কুমার নাগ বলেন, ইয়াবা ও ফেনসিডিলসহ দুই কারারক্ষী সদস্যকে আটকের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হয়েছে। লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, আটক দুই ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অসাধু ব্যবসায়ীদের জন্য পেঁয়াজের দাম কমছে না :ওবায়দুল কাদের

স্টাফ রির্পোটার :  ক্রয়ক্ষমতা বেড়ে যাওয়ায় চাল ও পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম ...

আজ বিকাল চারটায় আওয়ামী লীগের জাতীয় কমিটির সভা

স্টাফ রির্পোটার : বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জাতীয় কমিটির সভা আজ ...