Home | ব্রেকিং নিউজ | লালমনিরহাটে ভালো নাম্বার দেয়ার কথা বলে ছাত্রীকে কুপ্রস্তাব, থানায় মামলা

লালমনিরহাটে ভালো নাম্বার দেয়ার কথা বলে ছাত্রীকে কুপ্রস্তাব, থানায় মামলা

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ অরণ্য স্কুল অ্যান্ড কলেজ ডে নাইট কেয়ারের পরিচালক আঞ্জুরুল হক সরকার মিন্টুর (৪৮) বিরুদ্ধে ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন ওই ছাত্রীর বাবা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোড়ল ইউনিয়নের চাকলারহাটের অরণ্য স্কুল অ্যান্ড কলেজ ডে নাইট কেয়ারে আবাসিক অনাবাসিক শিক্ষা ব্যবস্থা রয়েছে। ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের আবাসিকের এক ছাত্রীকে গত ৫ ফেব্রুয়ারি নিজ কক্ষে ডেকে নেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক আঞ্জুরুল হক সরকার মিন্টু। এ সময় পরীক্ষায় ভালো নাম্বার দেয়া হবে বলে ছাত্রীকে কুপ্রস্তাব দেন পরিচালক মিন্টু। শুধু তাই নয়, শ্লীলতাহানির চেষ্টা করলে শিক্ষককে ধাক্কা দিয়ে পালিয়ে বেঁচে যায় ওই ছাত্রী।

ওই দিনই সহপাঠীরা মেয়েটির বাবাকে ফোন করে ডেকে নিয়ে বিষয়টি অবগত করে। ওই ছাত্রীর বাবা বিষয়টির বিচার দাবি করে শিক্ষকদের কাছে মৌখিক অভিযোগ দায়ের করেন। কিন্তু কোনো বিচার পাননি। পরে বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় শিক্ষার্থী ও এলাকাবাসী বিচার দাবিতে বিদ্যালয় গেটে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে উপজেলা নিবার্হী অফিসার রবিউল হাসান ছুটে যান। উপজেলা নির্বাহী অফিসার বিক্ষোভরত এলাকাবাসীকে নিয়ন্ত্রণে ব্যর্থ হলে কালীগঞ্জ থানা পুলিশের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক করেন।

পরে এ ঘটনায় পরিচালকের বিচার দাবি করে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বাদী বলেন, চরিত্রহীন পরিচালক মিন্টু ইতোপূর্বেও কয়েকবার ছাত্রীদের সঙ্গে যৌন হয়রানি করে টাকার জোরে বেঁচে গেছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন পরিচালক আঞ্জুরুল হক সরকার মিন্টু। তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামি মিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সমুদ্রবন্দরে সংকেত নামিয়ে ফেলতে বলা হয়েছে

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরের তিন নম্বর স্থানীয় ...

শেষ দিনের টিকিট পেতে উপচেপড়া ভিড়

স্টাফ রিপোর্টার : রাজধানীর কমলাপুর রেলস্টেশনে শেষ দিনের মতো চলছে পবিত্র ঈদুল ...