Home | বিবিধ | আইন অপরাধ | লালমনিরহাটে বহিস্কৃত ছাত্রলীগ সম্পাদক কারাগারে

লালমনিরহাটে বহিস্কৃত ছাত্রলীগ সম্পাদক কারাগারে

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি ঃ লালমনিরহাটের আদিতমারীতে মাদক আটককে কেন্দ্র করে ছাত্রলীগের বর্তমান সম্পাদকে মারপিটের মামলায় বহিস্কৃত সাবেক ছাত্রলীগ সম্পাদক আবু সাঈদ মুরাদ আটক হয়েছে।

রোববার দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরন করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৭ মার্চ রাতে মাদকসহ একটি মোটর সাইকেল আটক করে পুলিশে সোপর্দ করেন জেলার আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাঈদুল ইসলাম বাবু। ওই মোটর সাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দেন উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সাবেক সাধারন সম্পাদক আবু সাঈদ মুরাদ। এতে মাঈদুল ইসলাম বাবু ও তার লোকজনের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন মুরাদ। এ ঘটনার জের ধরে মাঈদুল ইসলাম বাবুকে বৃহস্পতিবার জনতা ব্যাংক মোড়ে একা পেয়ে দেশী অস্ত্র দিয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর জখম করে মুরাদ। পরে স্থানীয়রা এগিয়ে এসে মাঈদুল ইসলাম বাবুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরদিন মাঈদুল ইসলাম বাবু বাদী হয়ে মুরাদসহ দুইজনকে আসামী করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন।

লালমনিরহাট আদালতের সরকারী কৌশুলী (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন জানান, আসামী আবু সাঈদ মুরাদ রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগমের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্বকাপের এবারের আসরে সবচেয়ে বেশি টিকিট বরাদ্দ রাশিয়ার

স্পোর্টস ডেস্ক : আর মাত্র ৫৬ দিন পরে পর্দা উঠবে বিশ্ব ফুটবলের ...

সংসদ নির্বাচনে প্রবাসী বাংলাদেশিদের ভোট নেয়ার সুপারিশ

স্টাফ রিপোর্টার :  আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরীক্ষামূলকভাবে প্রবাসী বাংলাদেশিদের ভোট নেয়ার ...