Home | বিবিধ | আইন অপরাধ | লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকির হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার (৮ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ জাকির হোসেন ওই এলাকার কাজিচওড়া গ্রামের আজিজার রহমান ওরফে আজিজ মিলেটারীর ছেলে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের চালান নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী মহেন্দ্রনগর  ইউনিয়নে ঢুকে পড়েছে এমন খবরের ভিত্তিতে নিজপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে জাকির হোসেন দুই পায়ে গুলিবিদ্ধ হয়। এ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে একশত পিস ইয়াবা জব্দ করা হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানায়, মাদক ব্যবসায়ী জাকির হোসেনের বিরুদ্ধে থানায় ৯টি মাদক ও ডাকাতি মামলা রয়েছে। যার মধ্যে ৪টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দরের এসিড রাখায় অসুস্থ হয়ে পড়ছে আশপাশে বসবাস মানুষ : নীরব বন্দর কর্তৃপক্ষ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে এসিড ও ভারী পন্য ...

সুর মরে না, শ্রদ্ধায় থাকে বুলবুল

– সাকিব জামাল ‘আমাকে যেন ভুলে না যাও… তাই একটা ছবি পোস্ট করে ...