Home | বিবিধ | আইন অপরাধ | লালমনিরহাটে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তা ঘুষ নেওয়ার সময় আটক

লালমনিরহাটে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তা ঘুষ নেওয়ার সময় আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে ঘুষের এক লাখ ৪০ হাজার টাকাসহ পল্লী বিদ্যুত সমিতির দুই প্রকৌশলীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, লালমনিরহাট কুড়িগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির কুড়িগ্রামের নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও  সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিডিটুডেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুদক রংপুর অঞ্চলের উপ-পরিচালক মোজাহার আলী সরকার বড়বাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় বিদ্যুতের কাজের জন্য গ্রাহকের কাছে ঘুষ নেওয়ার সময় তাদের আটক করা হয় এবং তাদের ব্যবহৃত পাজেরো গাড়িটিও জব্দ করা হয়। এ ঘটনায় দুদকের উপ-পরিচালক মোজাহার আলী বা‌দী হয়ে সদর থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

 

 [প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক আদালতে ভারতের বিরুদ্ধে মামলা করবে পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর নিয়ে চলমান সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের পর এবার ...

ঢাকায় টাইগারদের হেড কোচ

ক্রীড়া ডেস্ক : বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন ...