Home | সারা দেশ | লালমনিরহাটের স্ত্রীর মৃত্যুর শোকে স্বামীর মৃত্যু

লালমনিরহাটের স্ত্রীর মৃত্যুর শোকে স্বামীর মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় হার্ট এ্যার্টাক হয়ে মারা যান স্ত্রী রোখেয়া বেগম। তার মারা যাওয়ার সংবাদ শুনে হার্ট এ্যার্টাক করে তার স্বামী ফজলুল হক কাজী। তিনি দুহুলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তাদের তিন ছেলে দুই মেয়ে রয়েছে।

মঙ্গলবার(৬ নভেম্বর) দিবগত রাতে উপজেলার পলাশী ইউনিয়নের নামড়ী মদনপুর এলাকায় মর্মান্তিক এ ঘটনাাটি ঘটেছে।

পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে স্ত্রী রোখেয়া (৬৫) স্ট্রোক করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যুবরণ করেন। স্বামী ফজলুল হক কাজী (৭২) স্ত্রীর মৃত্যুর খবর শুনে প্রথমে অজ্ঞান হয়ে যান। দীর্ঘক্ষণ তার জ্ঞান না ফিরে আসলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ফজলুল হক কাজীকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর মৃত্যুর খবর শুনে শোকে স্বামীরও মৃত্যু হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের মেয়ে ফাইমা বেগম বলেন, জীবিত অবস্থায় তাদের আন্তরিক সম্পর্ক ছিল, চলেও গেলেন এক সাথে। আমাদেরকে ছায়া দেবার মত আর কেউ রইল না।

পলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউল ইসলাম ফাতেমী (পাভেল) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর আড়াইটায় জানাজা শেষে তাদের দুই জনকে পারিবার কবরস্থানে দাফন করা হবে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে বিদ্যুতের যত্র-তত্র লাইনে বাড়ছে দূর্ঘটনা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে পল্লী বিদ্যুতের ছড়িয়ে-ছিটিয়ে থাকা যত্র-তত্র লাইনে ...

কুড়িগ্রামে ভ্রাম্যমান আদালতে দুই ইটভাটার মালিককে জরিমানা

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে বিএসটিআই এর সিএম লাইসেন্স গ্রহন না করে ইট উৎপাদন ...