ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লালমনিরহাটের বিএনপি নেতা হালিম আর নেই

লালমনিরহাটের বিএনপি নেতা হালিম আর নেই

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক সাবেক যুব নেতা আব্দুল হালিম আর নেই।

বুধবার (২৩ ডিসেম্বর) ভোরে রাজধানী ঢাকার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্না…… রাজেউন)। মৃত্যুকালের তার বয়স হয়েছিল ৫১ বছর।

সদ্য প্রায়ত বিএনপি নেতা আব্দুল হালিম কালীগঞ্জ উপজেলার কাকিনা কবিবাড়ি এলাকায় জন্ম নিলেও দীর্ঘ দিন ধরে লালমনিরহাট শহরের বালাটারী এলাকায় বসবাস করতেন।

জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, কিছু দিন ধরে কিডনী রোগে আক্রান্ত হন জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক আব্দুল হালিম। অসুস্থতা বেড়ে গেলে কিছুদিন আগে তাকে রাজধানী ঢাকার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে তার পরিবার। সেখানে কিডনী ডায়ালসিস করার সময় করোনায় আক্রান্ত হন তিনি। এরপর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে বুধবার ভোরে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিএনপি’র এ নেতা।

আব্দুল হালিম দীর্ঘ দিন জেলা যুবদলের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত লালমনিরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে শক্তপ্রতিদ্বন্দ্বিতা করেন বিএনপি’র এ নেতা। তিনি মৃত্যুকালে দুই সন্তান ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরদেহ ঢাকা থেকে ফিরলে তবেই নামাজে জানাজার সময় নির্ধারন করা হবে বলেও পরিবার সুত্রে জানা গেছে।

জাতীয়তাবাদি দল বিএনপি’র বিভিন্ন গুরুত্বপুর্ন পদে দায়িত্ব পালন করা নেতা আব্দুল হালিমের মৃত্যুতে জেলা বিএনপি তথা জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয়বারের মত শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আ.লীগের কাজী আশরাফুল আজম

ঝিনাইদহ প্রতিনিধি : তৃতীয়বারের মত ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের ...

শৈলকুপা পৌর নির্বাচন : উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া মধ্য দিয়ে শেষ হল ভোট

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা পৌর নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা, ধাওয়া ...