Home | বিনোদন | ছোটপর্দা | লাক্স সুপারস্টাররা প্রতিযোগীরা কী কী পুরস্কার ও সুযোগ ‍সুবিধা পান

লাক্স সুপারস্টাররা প্রতিযোগীরা কী কী পুরস্কার ও সুযোগ ‍সুবিধা পান

বিনোদন ডেস্ক: আর মাত্র একদিন বাদেই ঘোষণা করা হবে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ীর নাম। গত ৩ জানুয়ারি থেকে এবারের আসরের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছিল। এ বছর বিচারকের আসনে আছেন অভিনেতা ও গায়ক তাহসান খান, ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ এবং জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

শুক্রবার সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ঘোষণা করা হবে এবারের সেরা সুন্দরীর নাম। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল আই। এর মধ্যে সারাদেশ থেকে প্রতিযোগিতায় অংশ নেয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে পাঁচ জনকে রাখা হয়েছে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে লড়াই করার জন্য। তারা হলেন, সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজ।

গত পাঁচ মাস ধরে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে বের করে আনা হয়েছে এই পাঁচ প্রতিযোগীর অদেখা প্রতিভাগুলোকে। এদের মধ্য থেকেই যেকোনো একজন হবেন ‘লাক্স সুপারস্টার ২০১৮’।

যেকোনো প্রতিযোগিতায় কে সবার সেরা হবেন এটা জানার আগ্রহ সবারই থাকে। তেমনি আগ্রহ থাকে প্রতিযোগিতায় বিজয়ী হয়ে প্রতিযোগীরা কী কী পুরস্কার ও সুযোগ ‍সুবিধা পান। ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতাও তার ব্যতিক্রম নয়। এই প্রতিযোগিতায় বিজয়ী সুপারস্টার পান ‘বাংলাদেশ ফেস অফ লাক্স’ খেতাব, একটি ব্র্যান্ড নিউ গাড়ি, ১০ লাখ টাকা এবং বিভিন্ন ক্ষেত্রে অভিনয়ের সুযোগ। এছাড়া প্রথম রানারআপ পান পাঁচ লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ পান তিন লাখ টাকা। পুরস্কার প্রদান করা হয় চ্যানেল আই এবং ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা শুরু হয়েছিল ২০০৫ সাল থেকে। সে বছর বিজয়ী হয়েছিলেন শানারৈ দেবী শানু। এরপর ২০০৬ সালে জাকিয়া বারী মম, ২০০৭ সালে বিদ্যা সিনহা মীম, ২০০৮ সালে ইমরাত জাহান চৈতি, ২০০৯ সালে মেহজাবিন চৌধুরী, ২০১০ সালে মাহবুবা ইসলাম রাখি, ২০১২ সালে সামিয়া সাঈদ এবং ২০১৪ সালে নাদিয়া আফরিন মীম। ২০১১, ২০১৩, ২০১৫, ২০১৬ এবং ২০১৭ এই পাঁচ বছর কোনো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি। কাজেই, ২০১৮-তে কে বিজয়ী হবেন সেটা জানার জন্য উন্মুখ হয়ে আছেন দর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালমান-শাবনূর জুটিই বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সেরা:মৌসুমী

বিনোদন ডেস্ক : শিরোনামের লাইনটি গালগল্প বা মনগড়া কোনো মন্তব্য নয়। জনপ্রিয় ...

গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার, বিপাকে সালাহ

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে ২০১৮-১৯ মৌসুম দারুণভাবে শুরু করেছে লিভারপুল। ...