ব্রেকিং নিউজ
Home | জাতীয় | লবিস্ট নিয়োগ করে লাভ নেই : কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ফটো)

লবিস্ট নিয়োগ করে লাভ নেই : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগ সরকারের ওপর চাপ সৃষ্টির জন্য বিএনপি যে লবিস্ট নিয়োগ করেছে তাতে কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ (একেএমএমসি) দিবস-২০১৮ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কলেজের ১০ বছর পূর্তি উপলক্ষে ধানমন্ডিতে নিজস্ব ক্যাম্পাসে এ আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকারের ওপর চাপ সৃষ্টির জন্য ৩০ লাখ মার্কিন ডলারে লবিস্ট নিয়োগ করেছে বিএনপি। লবিস্ট নিয়োগ করে তারা সরকারের ওপর চাপ সৃষ্টি করতে পারে। কিন্তু আমরা কোনো চাপের কাছে নতিস্বীকার করবো না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব গেছেন জাতিসংঘ মহাসচিবের সঙ্গে দেখা করতে। কিন্তু আমার জানামতে জাতিসংঘ মহাসচিব এখন ঘানায় অবস্থান করছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের শেকড় দুর্বল নয়, অনেক গভীরে। আমাদেরকে চাপ দিয়ে কোনো লাভ হবে না। বাংলাদেশের জনগণ এসব চাপ মানবে না। এ সময় তিনি বিএনপিকে অভিযোগের দল ও নালিশ পার্টি বলে মন্তব্য করেন। ওবায়দুল কাদের আরো বলেন, তারা আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে নালিশ করছে। বিদেশি কোনো চাপ এদেশের জনগণ মানবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মাহাবুবের ...

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...