ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | লন্ডনে নিজ সন্তান হত্যার দায়ে সন্দেহভাজন হিসেবে আটক শ্রীমঙ্গলের বৈদ্য সাগর দাস

লন্ডনে নিজ সন্তান হত্যার দায়ে সন্দেহভাজন হিসেবে আটক শ্রীমঙ্গলের বৈদ্য সাগর দাস

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ সন্দেহভাজন হিসেবে নিজ সন্তান হত্যার দায়ে ইংল্যান্ডের স্কটল্যান্ড ইয়ার্ড পুলিশ কর্তৃক রোববার সন্ধ্যায় হ্যাকনি এলাকায় গ্রেপ্তার করা হয় শ্রীমঙ্গলের বৈদ্য সাগর দাস কে

এই মর্মস্পর্শী ঘটনাটি ঘটে পূর্ব-লন্ডনের, ফিন্সবারি পার্কের কাছাকাছি উইলবারফোর্স রোডে । যমজ দুই সন্তানের পিতা বৈদ্য সাগর দাস , তার ছেলে  গ্যাব্রিয়েলকে হাতুড়ি দিয়ে আঘাত করে মেরেছে বলে ধারনা করছেন স্কটল্যান্ড ইয়ার্ড পুলিশ । দ্বিতীয় সন্তান মারিয়া গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন । তিনি শিশুদের মত একই ঠিকানায় বসবাস করেন এবং তাদের পিতা বলে জানান প্রতিবেশীরা ।

শিশু গ্যাব্রিয়েল পূর্ব লন্ডনে একটি হাসপাতেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং যমজ মারিয়া আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন । গত শনিবার রাত আনুমানিক ১১ টায় এই ঘটনাটি ঘটেছে বলে পুলিশ ধারনা করছে স্কটল্যান্ড ইয়ার্ড পুলিশ ।  পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত হাতুড়ি ও বালুর বস্তা যব্দ করেছে ।

বৈদ্য সাগর দাসকে , পূর্ব লন্ডনের একটি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছে । ফরেনসিক কর্মকর্তারা একটি হাতুড়ি যব্দ করেন যা বালির একটি ব্যাগের মধ্যে লুকানো অবস্থায় ছিলো । গোয়েন্দারা জানান, ফ্ল্যাটে খুব শীঘ্রই আগে শিশু খুঁজে পাওয়া যায়নি ।

প্রতিবেশীরা ভোরে একটি বিক্ষিপ্ত নারী চিৎকার শুনতেপান।।  ‘আমার বাচ্চাদের’, ‘আমার বাচ্চাদের বাচাও’ বলে ভোরে দৌড়ে বাইরে বের হয়ে আছেন সেই নারী । সেসময় এক প্রতিবেশী , পুলিশকে ফোন করে সাহায্য চান । আরেক প্রতিবেশী বলেন, শিশুদের যুগল যারা তাদের রোমানীয় মা এবং সন্দেহভাজন বৈদ্য সাগর দাসের সঙ্গে উপরের তলায় বসবাস করছিল ।

একটি হত্যা তদন্ত শুরু হয়েছে, গোয়েন্দা চীফ ইন্সপেক্টর ডেভ হত্যা তদন্ত নিয়ে উইলিয়ামস ও মেজর ক্রাইম কমান্ড নেতৃত্বে রয়েছেন ।
সূত্রঃ ডেইলিমাইল.কম.ইউকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...