Home | আন্তর্জাতিক | লক্ষ্মীপুরে হরতালের রাতে সড়কে গাছ ফেলে দুর্ধর্ষ ডাকাতি

লক্ষ্মীপুরে হরতালের রাতে সড়কে গাছ ফেলে দুর্ধর্ষ ডাকাতি

মোঃ মাকছুদুর রহমান জিসান, লক্ষ্মীপুর প্রতিনিধি, কোটালীপাড়া থেকে ফিরে : লক্ষ্মীপুরে হরতালের মঙ্গলবার দিবাগত রাতে ৩টি ট্রাকে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামে দরগা কাজী বাড়ীর সামনে মেইন সড়কের উপর।
এলাকাবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে হরতালের সমর্থনে গাছ কেটে রাস্তা অবরোধ করে প্রিকেটাররা। এসময়  আবুল কাশেম নামে এক তিগ্রস্থকারীর স্বীকারোক্তিতে জানা যায়, লক্ষ্মীপুর থেকে ৩টি ট্রাক ঘটনাস্থলে আসলে একদল দুর্বৃত্ত ট্রাক ও বিভিন্ন যানবাহনকে গতিরোধ করে ট্রাক ড্রাইবারকে মারধর ও অতর্কিত ভাবে কুপিয়ে ট্রাকের মালামাল লুট করে নিয়ে যায়। ট্রাক ড্রাইবারের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতদল দ্রুতগতিতে পালিয়ে যায় বলে জানান গ্রাম পুলিশ ছাকায়েত উল্যাহ। স্থানীয় মফিজুল ইসলাম জানান, এর পুর্বে দালাল বাজার তেমুহনী আবু বেপারীর বাড়ীর সামনে রাখালিয়া বাজার মেইন সড়কের উপর হরতালের রাতে গাছ পেলে একাধিক বাস ডাকাতি ঘটনা ঘটছে। প্রতিনিয়ত এসব স্থানে একাধিকবার ডাকাতির ঘটনা ঘটলেও প্রশাসনের ব্যবস্থা না নেওয়ায় স্থানীয় এলাকাবাসীর মধ্যে চরম  ােভ ও হতাশা বিরাজ করছে।
এ বিষয়ে ইউপি সদস্য ফিরোজ আলম হীরণ জানায়, হরতাল সমর্থকরা  রাত ৩টার দিকে রাস্তায় গাছ ফেলে রাখার পর একদল দূর্বৃত্ত  ট্রাক ডাকাতি ও চালক কে কুপিয়ে জখম করে। এর পূর্বে কয়েকবার একই স্থানে এভাবে সড়কে গাছ পেলে রাতের বেলা বাস ও ট্রাকের মালামাল লুট করে নিয়ে যায়। তিনি এ ঘটনায় জড়িতদের অবিলম্বে খুঁজে বের করার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবি জানান।

x

Check Also

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ...