ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | লক্ষ্মীপুরে সড়ক অবরোধের মধ্য দিয়ে হরতাল চলছে

লক্ষ্মীপুরে সড়ক অবরোধের মধ্য দিয়ে হরতাল চলছে

মোঃ মাকছুদুর রহমান জিসান, লক্ষ্মীপুর প্রতিনিধি॥ মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার ফাঁসির আদেশের প্রতিবাদে দেশব্যাপী জামায়াত-শিবিরের ৪৮ ঘন্টা ডাকা হরতাল লক্ষ্মীপুরে সড়ক অবরোধ, টায়ারে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে চলছে।
হরতালের প্রথমদিন সকালে শহরের মিয়া রাস্তার মাথায় সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। এসময় ওই স্থানসহ শহরের উত্তর তেহমুনী এলাকায় ৮/১০টি ককটেল বিস্ফোরণ ঘটায় জামায়াত-শিবির কর্মীরা। সকাল থেকে শহরের উত্তর তেহমুনী, দণি তেহমুনী, আলিয়া মাদ্রাসা, দালাল বাজার ও বিসিক শিল্পনগরী ও ইটেরপোল এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে সড়কে টায়ার জ্বালিয়ে পিকেটিং করে হরতাল সমর্থকরা। এছাড়া শহরের বিভিন্ন পয়েন্টে হরতালের সমর্থনে খন্ড খন্ড মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। এদিকে সকালে শহরের উত্তর তেহমুনী এলাকা থেকে শিবির সন্দেহে ২ জনকে  আটক করেছে পুলিশ ।
শহরে আইন শৃঙ্খলা রায় পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। জেলা শহর থেকে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...