ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | লক্ষী কুঞ্জে মিলবে না আর নায়করাজের দেখা

লক্ষী কুঞ্জে মিলবে না আর নায়করাজের দেখা

স্টাফ রিপোর্টার :  রাজধানীর গুলশান ২ এর ৫ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়িটির নাম ‌‘লক্ষী কুঞ্জ’। নিজের অর্জিত আয়ে এই বাড়িটিতেই তিনি গড়েছিলেন নিজের আবাস। এতদিন এই ঠিকানাতেই পাওয়া যেত নায়ক রাজ্জাককে। কিন্তু দীর্ঘদিনের ঠিকানা পাল্টে ফেলেছেন তিনি।

নেই নায়করাজ রাজ্জাক। পৃথিবীর মায়া কাটিয়ে চিরদিনের মতো বিদায় নিয়েছেন। আর কখনো নীল আকাশের নিচে হাঁটবেন না, গাইবেন না কোনো অভিমানী গান। অনন্তকালের নিদ্রায় গিয়েছেন তিনি। আগামীকাল সকাল ১০টার পর থেকেই তার নতুন ঠিকানা হবে কবর নং : ৩৬৬৯/১, বনানী কবরস্থান, বনানী, ঢাকা-১২১৩।

খোঁজ নিয়ে দেখা গেল এরইমধ্যে নায়করাজের নতুন ঠিকানা সম্পূর্ণ প্রস্তুত। বনানী কবরস্থানে গিয়ে দেখা গেলো কবরস্থানের ভিতর এবং বাইরে তার ভক্তরা ভিড় জমাচ্ছেন। অনেকেই তাদের প্রিয় নায়করাজের শেষ ঠিকানাটি চোখের দেখা দেখতে আসছেন।

Razzak

নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। আজ দুই দফা জানাজা অনুষ্ঠিত হয়েছে তার। কিন্তু দাফন হবে আগামীকাল সকাল ১০টায়। কারণ নায়করাজের মেজ ছেলে বাপ্পি বাবাকে শেষবারের মতো দেখতে কানাডা থেকে ঢাকা আসছেন। তার পৌঁছাতে ভোর ৪টা বাজবে। তাই অপেক্ষা করা হচ্ছে।

এই অভিনেতার মৃত্যুতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিত্বরা গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মা ভার্সেস বউ’ অনুষ্ঠানের উপস্থাপনায় ফারিয়া

বিনোদন ডেস্ক : একটা সময় উপস্থাপক হিসেবে বেশ নাম ছিল হালের জনপ্রিয় ...

আজ রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানস

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) হাইভোল্টেজ ম্যাচে আজ মাশরাফি বিন ...