Home | বিবিধ | আইন অপরাধ | র‍্যাবের অভিযনে ওয়েলকাম পাটির একজন সক্রিয় সদস্য গ্রেপ্তার
bty

র‍্যাবের অভিযনে ওয়েলকাম পাটির একজন সক্রিয় সদস্য গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি : গোপন সংবাদ এর ভিত্তিতে গত মঙ্গলবার ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মিয়াপারা  এলাকা থেকে মোঃ এবাদ মাতুব্ব্র(২৭) নামের এক প্রতারক সদস্যকে গ্রেপ্তার করেছে মাদারীপুরে র্যাএব-০৮, আজ এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে ঘটনার সত্ততা নিচ্চিত করেছেন  র্যা ব-০৮ কোম্মানি কমান্ডার মোঃ হাছান আলী।
প্রেস ব্রিফিং এ র্যা ব-০৮ জানায় গোপন সংবাদের ভিত্তিতে আমারা জানতে পারি ফরিদপুর থানাধিন মিয়াপাড়া এলাকায় ওমর ফকির এর বাড়িতে বসে প্রতারক চক্ররা বিভিন্ন মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় এবং প্রতারনামুলক কাজ চালিয়ে যাচ্ছে সেই মুহুত্রে মাদারীপুর র্যাবব-০৮ অভিযান দলটি তাদের উপর আক্রমন করে ,র্যা বের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টাকালে মোঃ এবাদ মাতুব্ব্র(২৭) নামের এক সক্রিয় প্রতারক কে হাতেনাতে গ্রেপ্তার করে। উক্ত প্রতারকারী ফরিদপুর জেলার ভাঙ্গা থনার মিয়াপাড়া গ্রামের মোঃ মোজ্জাম মাতুব্ব্র এর ছেলে,
প্রতারকারী স্বীকার করেন যে সে দীর্ঘ দিন যাবত এই সব প্রতারণার কাজে জড়িত আছে,এবং তার সাথে ৩২জন সদস্য জড়িত আছে।অভিজান কালে তার কাছ থেকে ৬৭৫পিছ ইয়াবা,৩২বোতল ফেসিডিল,১৬রোল গাজা,বিভিন্ন ব্রান্ডের মোবাইল,সিম কার্ড সহ নগত১০৩২৩০টাকা উদ্ধার করা হয়।
রাব আরো জানায় আসামীদের বিরুধে ফরিদপুর ভাংগা থানায় ১৭৪সালের বিশেষ ক্ষ্মমতা আইন,১৯০ সনের মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতক্ষীরা নির্বাচনী গনসংযোগে হামলা; বিএনপি প্রার্থী সহ আহত ৭

সাতক্ষীরা প্রতিনিধি :সাতক্ষীরা-১ আসনের বিএনপি প্রার্থী কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিবের নির্বাচনী ...

নোয়াখালীতে যুবলীগ নেতা হত্যা, বিএনপি-জামায়াতের তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলার ৮ নং এওজবালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের ...