Home | বিবিধ | আইন অপরাধ | রৌমারীতে স্বামী ও সতীনের বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ

রৌমারীতে স্বামী ও সতীনের বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কাশিয়াবাড়ি গ্রামে স্বামী ও সতীনের বিরুদ্ধে জোসনা (৩০) নামের দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। এঘটনায় স্বামী, সতীন দু’জনেই পলাতক রয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার যাদুরচরের কাশিয়াবাড়ি গ্রামে শনিবার রাত ৯টার দিকে জোসনার আত্মচিৎকারে পার্শ্ববর্তী লোকজন এসে তার শরীরে আগুন লাগা অবস্থায় দেখতে পায়। পরে আগুন নিভিয়ে তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরীক অবস্থার অবনতি হলে রোববার দুপুর আড়াই টার দিকে তার মৃত্যু হয়।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: অনুপ কুমার বিশ্বাস জানান, নিহত জোসনা বেগমের শরীরের ৮৫ ভাগ পুড়ে যাওয়ায় আমরা শনিবার রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেছিলাম। কিন্তু রোগীর আত্মীয় স্বজনরা তাকে নিয়ে যায়নি।

এব্যাপারে নিহত জোসনার বোন তারাবানু বলেন, সতীনের ঘরে থাকতে না পেরে তার বোন জোসনা ঢাকায় একটি গার্মেন্টস এ চাকরী করছিলেন। কিন্তু তার স্বামী সাইফুল ইসলাম মোবাইলে তাকে ফুসলিয়ে ফুসলিয়ে গত বৃহস্পতিবার বাড়িতে নিয়ে আসে। জোসনা বাড়িতে আসলে তার কাছে টাকা চায় সাইফুল ও তার বড় স্ত্রী মুনি। আমার বোন টাকা দিতে না চাওয়ায় শনিবার রাতে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে শনিবার রাত ৯টার দিকে আমার বোনকে তার স্বামী আর সতীন মিলে হাতপা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তার চিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মৃত্যুর আগে তার বোন জোসনা হাসপাতালে তাকে এসব কথা বলে গেছে বলে জানান জোসনার বোন তারাবানু।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলম জানান, থানায় এখনও কেউ কোন অভিযোগ করেনি। আমি শুনেছি জোসনা বেগম গার্মেন্টে কাজ করতো। সে গামেন্টস থেকে বাড়িতে আসায় তার স্বামীর সাথে বনাবনি না হওয়ায় এ ঘটনা ঘটেছে। আমি নিজেই এ ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্কুল ড্রেস ও জুতা ছোট হওয়ায় বিপাকে রাণীশংকৈলের শিক্ষার্থীরা

দেড় বছর আগের বানানো স্কুল ড্রেস আর জুতা ছোট হয়ে যাওয়ায় বিপাকে ...

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলের জেল

ঠাকুরগাঁওয়ে মাদক গ্রহণ করে পিতাকে প্রহার করায় ছেলেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ...