ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | রোনালদো রিয়ালের সর্বকালের সেরাদের একজন : পেরেজ

রোনালদো রিয়ালের সর্বকালের সেরাদের একজন : পেরেজ

ronaldoস্পোর্টস ডেস্ক : কিছুদিন আগেই ১০০ মিলিয়ন ইউরো খরচ করে গ্যারেথ বেলকে টটেনহ্যাম থেকে রিয়ালে নিয়ে এসে পুরো ফুটবল বিশ্বে আলোড়ন ফেলেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। এবার এই মহূর্তে রিয়ালের সব থেকে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বেতন বাড়িয়ে আবারো নতুন আলোচনার জন্ম দিলেন পেরেজ।

 

সম্প্রতি রোনালদোর সঙ্গে নতুন আরেকটি চুক্তি সম্পাদন করেছে রিয়াল মাদ্রিদ। এই চুক্তি অনুযায়ী ২০১৮ সাল পর্যন্ত ‘লস ব্লাঙ্কস’দের হয়েই খেলবেন ২০০৮ সালের ফিফা বর্ষসেরা পুরস্কার জয়ী পর্তুগিজ উইঙ্গার রোনালদো।

 

তবে আসল খবর হচ্ছে নতুন এই চুক্তি অনুযায়ী রোনালদোই হতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে বেশি বেতনভোগী খেলোয়াড়। বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল ওয়েবসাইট গোলডটকম বলেছে, এই নতুন চুক্তির ফলে রোনালদোর বার্ষিক বেতন হবে ১ কোটি ৫০ লাখ ইউরোর কাছাকাছি।

 

এদিকে রোনালদোর সাথে চুক্তির মেয়াদটা ২০১৮ সাল পর্যন্ত বাড়াতে পেরে ভীষণ খুশি রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। চুক্তি সম্পাদনের পর রোনালদোকে রিয়ালের সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে উল্লেখ করেন পেরেজ।

 

২৮ বছর বয়সি রোনালদোকে রিয়ালের পাঁচবারের ইউরোপীয়ান কাপ জয়ী ফুটবল গ্রেট ‘ডি স্টেফানো’র সাথে তুলনা করে পেরেজ বলেন, ‘যারা ডি স্টেফানোকে দেখেছেন আমার বিশ্বাস তারা আমার সঙ্গে একমত হবেন যে রোনালদো রিয়ালের ইতিহাসের অংশ হতে চলেছেন।’

 

তিনি আরো বলেন, ‘অতীতে রোনালদোর মত বড় বড় তারকা রিয়ালে খেলেছেন বলেই আমাদের ইতিহাস এত সমৃদ্ধ।’

 

রোনালদোর ভক্তদের উদ্দেশে পেরেজ বলেন, ‘আমি আশা করি রোনালদোর সকল সমর্থক তাকে আগের মতই উৎসাহ দিয়ে যাবে।’ সূত্র: গোল ডটকম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চীনে কমেছে শিশু জন্মহার

ইন্টারন্যাশনাল ডেস্ক: চীনের জনসংখ্যা বৃদ্ধির হার গত কয়েক দশকের মধ্যে সর্বনিম্ন পর্যায়ে ...

করোনায় ১০ জনের মৃত্যু

স্বাস্থ্য ডেস্ক: বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত‌্যু হয়েছে। এ ...