ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ‘রেস থ্রি’ তে এবার সাইফ আলী খান এর স্থলে সালমান-সিদ্ধার্থ

‘রেস থ্রি’ তে এবার সাইফ আলী খান এর স্থলে সালমান-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক : ‘রেস’ এবং ‘রেস টু’ ছবির কথা মনে আছে তো? এই দুটি ছবিতে অভিনয় করেই বোধহয় ক্যারিয়ারের সেরা সফলতার মুখ দেখেছেন অধিকাংশ ফ্লপ ছবির নায়ক সাইফ আলী খান। শুধু সাইফ নয়, বক্স অফিসে ছবি দুটিও বেশ হিট করে। আগের দুটির সাফল্যে অনুপ্রাণিত হয়ে এবং জনপ্রিয় রেস সিরিজের জন্য আরও ভালো কিছুর প্রত্যাশায় এবার হিরো পাল্টাচ্ছেন ছবির পরিচালক-প্রযোজক।

খুব শিগগিরই কাজ শুরু হবে আব্বাস মাস্তান পরিচালিত জনপ্রিয় এ সিরিজের তৃতীয় ছবি ‘রেস থ্রি’র। আর এতে এবার সাইফ আলী খান এর স্থলে দেখা যাবে বলিউডের বহু সুপারডুপার হিট ছবির নায়ক হার্টথ্রব সালমান খানকে। তার বিপরীতে নায়িকা হিসাবে থাকবেন জ্যাকলিন ফার্নান্দেজ।

সম্প্রতি সিনেমাটির প্রযোজক রমেশ তাওরানি জানিয়েছেন, ‘সালমান-জ্যাকলিনের পাশাপাশি প্রথম সারির আরও এক অভিনেতাকে খুঁজছেন তারা। আর এ অভিনেতা হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে বেছে নিয়েছেন নির্মাতারা। কারণ সালমান সিদ্ধার্থকে খুব পছন্দ করেন। সিদ্ধার্থের নামটা তিনিই প্রস্তাব করেছেন।’

২০০৮ সালে মুক্তি পায় জনপ্রিয় রেস সিরিজের প্রথম  ছবি ‘রেস’। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ ও অনিল কাপুর।পরে ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেস-টু’-তেও নায়ক হিসাবে দেখা যায় সাইফ আলী খানকেই। পাশাপাশি আরও অভিনয় করেন, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল।

তবে এবার দর্শক রেস দেখবে সালমান-সিদ্ধার্থের। সালমান শেষ অভিনয় করেন চীন-ভারতের ঐতিহাসিক যুদ্ধের ওপর নির্মিত ‘টিউবলাইট’ ছবিতে। কিন্তু বক্স অফিসে ফ্লপ করে ছবিটি। যার কারণে অনেক টাকা ক্ষতিপূরণ দেন সালমান। এবার ‘রেস টু’ দিয়ে সেই ক্ষতি পুষিয়ে নিতে পারেন কিনা সেটার অপেক্ষায়ই নায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবরুদ্ধ গাজা উপত্যকায় ট্রাম্প, সৌদি বাদশা ও যুবরাজের ছবিতে আগুন

ইন্টারন্যাশনাল ডেস্ক: জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার প্রতিবাদে অবরুদ্ধ গাজা উপত্যকার ...

কুড়িগ্রাম-২ আসনটি এবার ছিনিয়ে নিতে তৎপর আওয়ামী ও লীগ বিএনপি

স্টাফ রিপোর্টার : রংপুরের পাশাপাশি কুড়িগ্রামকেও জাতীয় পার্টির ঘাঁটি বলা হয়ে থাকে। ...