Home | খেলাধূলা | রেফারির কারণে ম্যাচ হেরেছে রিয়াল!

রেফারির কারণে ম্যাচ হেরেছে রিয়াল!

realক্রীড়া প্রতিবেদক : ‘এল ক্লাসিকো’র রেফারিং নিয়ে খুশি নয় রিয়াল মাদ্রিদের ভক্তকুল, টিম ম্যানেজম্যান্ট ও ফুটবলাররা। তাদের মতে, রেফারির কারণেই ম্যাচ হেরেছে লস গ্যালাকটিকোসরা।

নু ক্যাম্পে বার্সেলোনার কাছে ২-১ গোলে হারের পর রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও র‌্যামোস বলেন, “এমন কিছু বিষয় আছে, যা নিয়ে আপনি কিছুই করতে পারবেন না। আমাদের হারের বিষয়টিও তেমন। রেফারি ম্যাচের ফলাফল নির্ধারণ করে দিয়েছে।”

স্প্যানিশ এ ডিফেন্ডার আরো বলেন, “রেফারি পরিষ্কার দুটি পেনাল্টি থেকে আমাদের বঞ্চিত করেছে। একটি আদ্রিয়ানোর হ্যান্ডবলের। আর অন্যটি হাভিয়ের মাসচেরানো ডি বক্সে রোনালদোকে ফাউল করলে। কিন্তু রেফারি তা আমাদের দেয়নি, যা অন্যায়।”

তবে রিয়াল অধিনায়কের রেফারিকে দোষারোপের বিষয়টিতে পাত্তা দিতে চান না বার্সেলোনার মিডফিল্ডার সার্জিও বুসকুয়েটস। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বুসকুয়েটস বলেন, “হারের পর রেফারিকে দোষারোপ করা খুব সহজ একটা অজুহাত। কিন্তু মৌসুম জুড়ে এই অভিযোগটা অন্যান্য দলও অজুহাত হিসেবে দাঁড় করাতে পারত। কারণ, এই মৌসুমেই অন্যান্য অনেক ম্যাচে রিয়াল এই রকম অনাকাঙ্ক্ষিত সুবিধা পেয়েছে। যেমন গ্রানাডা, এলচে ও বেটিস ম্যাচ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাকিবকে ছাড়াই ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : একদল কোনো সিরিজ বা টুর্নামেন্ট জেতে না গত পাঁচ ...

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : একদল কোনো সিরিজ বা টুর্নামেন্ট জেতে না গত পাঁচ বছর ...