Home | বিনোদন | রেডিওতে ‘নিষিদ্ধ’ জ্যাকসনের গান

রেডিওতে ‘নিষিদ্ধ’ জ্যাকসনের গান

বিনোদন ডেস্ক : বিশ্বব্যাপী রেডিওতে নিষিদ্ধ করা হয়েছে মাইকেল জ্যাকসনের গান। জ্যাকসনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পর বিভিন্ন দাবির মুখে এ সিদ্ধান্ত নিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। এরইমধ্যে অস্ট্রেলিয়া, কানাডা ও নিউজিল্যান্ডের কয়েকটি জনপ্রিয় রেডিও স্টেশনে তার গান পরিবেশন বন্ধ হয়ে গেছে।

গত বৃহস্পতিবার সিডনির রেডিও গ্রুপ নোভা এন্টারটেইনমেন্ট ঘোষণা দেয়— জনগণের মতামতের প্রতিক্রিয়ার পর মাইকেল জ্যাকসনের গান তারা আর গ্রহণ করছেন না।

সম্প্রতি ‘লিভিং নেভারল্যান্ডস’ নামে একটি তথ্যচিত্রে ওয়েড রবসন ও জেমস সেফচাক দাবি করেন, শৈশবে মাইকেল জ্যাকসন তাদের অনেকবার যৌন হয়রানি করেছেন। মাইকেল জ্যাকসন যথাক্রমে সাত এবং ১০ বছর বয়সে এ হয়রানি করেন বলেও তারা দাবি করেন।

নোভা এন্টারটেইনমেন্টের অনুষ্ঠান পরিচালক পল জ্যাকসনের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, এ মুহূর্তে যা ঘটছে, তার আলোকে মাইকেল জ্যাকসনের কোনো গান এখন প্লে করা হচ্ছে না। এদিকে তথ্যচিত্রটি এখনো অস্ট্রেলিয়ায় সম্প্রচারিত হয়নি।

এ নিয়ে দেশটির দ্বিতীয় প্রধান রেডিও নেটওয়ার্ক এআরএন বলছে, স্বতন্ত্র শিল্পীদের এমন সম্পর্ক শ্রোতাদের মনোভাব নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। অপরদিকে কিংবদন্তি গায়ক মাইকেল জ্যাকসনের বিরুদ্ধে আনা এ অভিযোগ বড় ধরনের একটি বিশ্বাসঘাতকতা বলে উল্লেখ করছেন তার পরিবারের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক : লা লিগায় ৩৪ গোল নিয়ে ইউরোপের শীর্ষ লিগগুলোর মধ্যে ...

আবারও ক্ষমতায় আসছেন মোদি

ইন্টারন্যাশনাল ডেস্ক : একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ভারতের ক্ষমতায় আবারো আসছে দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ...