Home | সারা দেশ | রেকর্ড সংখ্যক ভোটে সেলিম আহম্মেদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত

রেকর্ড সংখ্যক ভোটে সেলিম আহম্মেদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত

 

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি। তৃতীয দফায়’ উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বেসরকারীভাবে যারা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তারা হলেন, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে মো.কামাল উদ্দিন সিকদার ৬৮ হাজার ৯৩৯ ভোট পেয়ে  উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম রাসেল নৌকা প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ৮৩৬ ভোট।
তৃতীয় ধাপের নির্বাচনে সারাদেশের ১১৭টি উপজেলার মধ্যে ভাইস চেয়ারম্যান পদে মো.সেলিম আহম্মেদ (স্বতন্ত্র) রেকর্ড সংখ্যক ১ লাখ ১৩ হাজার ৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রার্থী আ-ফ-আ-হা- জেহাদী মোজাদ্দেদী (হাদি) (মাইক) প্রতীক ৭ হাজার ৯ শত ২৪ ভোট পেযে দ্বিতীয় হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা. জায়েদা নাসরিন(স্বতন্ত্র) ৫১ হাজার ৩৬২ ভোট পেয়ে  নির্বাচিত হয়েছেন।
রোববার দিবাগত রাতে গাজীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষ থেকে নির্বাচনের রিটার্র্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাসুদ চৌধূরী এবং রিটার্নিং ও জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান প্রাথমিক বেসরকারী ফলাফল ঘোষনা করেন।
এবারে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী আসনে ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় জয়দেব সরকার (৪৪) নামে এক ব্যক্তির ...

ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে ট্রেনে কাটা পড়ে রফিকুল ইসলাম (২৫) নামে মানসিক ...