ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | রেকর্ড পারিশ্রমিকে সাইফ স্পোর্টিংয়ে ওয়েডসন

রেকর্ড পারিশ্রমিকে সাইফ স্পোর্টিংয়ে ওয়েডসন

স্পোর্টস ডেস্ক :  বাংলাদেশের পর ভারতেও দারুণ সফল ওয়েডসন এনসেলমে। আবার বাংলাদেশের ঘরোয়া ফুটবলে ফিরতে যাচ্ছেন হাইতির এই ফরোয়ার্ড। একেবারে রাজসিক প্রত্যাবর্তন! বাংলাদেশের রেকর্ড পারিশ্রমিকে তাকে নিয়ে এসেছে প্রিমিয়ার লিগের নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব। প্রায় ৬৩ লাখ টাকায় ওয়েডসনকে নিয়েছে দলটি।

সোমবার এই চুক্তির কথা জানায় সাইফ স্পোর্টিং। ঘোষণা অনুযায়ী, উল্লেখিত পরিমাণ টাকা দেওয়ার কথাই জানিয়েছে তারা। তবে এখনই মাঠে নামতে পারবেন না ওয়েডসন। তাকে অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত।

একসময় দেশের ফুটবলাঙ্গনের পরিচিত মুখ ছিলেন ওয়েডসন। শেখ জামালের হয়ে তিনি খেলেছেন চার মৌসুম। এই সময়ে দুটি লিগ শিরোপাও জেতেন তিনি। বাংলাদেশে দুর্দান্ত পারফরম্যান্সের পর ডাক পান ভারতের আই লিগে। সর্বশেষ মৌসুমে খেলেছেন কলকাতার ‘জায়ান্ট’ ইস্টবেঙ্গলের হয়ে।

এবারের লিগে ১১টি ম্যাচ খেলার কথা ওয়েডসনের। বাংলাদেশে ফিরতে পেরে তিনি উচ্ছ্বসিত, ‘আমার কাছে বাংলাদেশ হলো দ্বিতীয় দেশ। কারণ গত পাঁচ বছরে নিজের দেশের চেয়ে এখানেই বেশি থেকেছি। ক্যারিয়ারের দীর্ঘ সময় এখানে খেলেছি। তাই  এখানে আবার ফিরে এলাম।’

অর্থ নয়, বাংলাদেশের টানে ফিরে আসার কথা জানিয়ে ওয়েডসনের মন্তব্য, ‘শুধু টাকা বড় কথা হলে আমি এখানে আসতাম না। আমার কাছে আরও অনেক প্রস্তাব ছিল। কিন্তু আমি এখানে আসার আগ্রহ দেখিয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ কার্ড

স্পোর্টস ডেস্ক : একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ ...

রাতে সিলেটে ম্যাচ খেলার পর সকালে মিরপুরে খেলছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক : গত রাতে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ...