ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | রূপগঞ্জে গ্যাসের রাইজার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকান্ড ৩০ বসতঘর সহ অর্ধকোটি টাকার ক্ষতি

রূপগঞ্জে গ্যাসের রাইজার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকান্ড ৩০ বসতঘর সহ অর্ধকোটি টাকার ক্ষতি

DSC02907স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের  রূপগঞ্জে হাটিপাড়া এলাকায় গ্যাসের রাইজার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে দুই ব্যবসায়ীর ৩০ বসতঘরসহ মালপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে ১০ জন আহত হয়েছেন। আজ দুপুরে তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  আহতদেও স্থানীয় বিভিন্ন কিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যদর্শী ও স্থানীয় জানায়, হাটিপাড়া এলাকার ব্যবসায়ী নয়ন সরকার ও রতন সরকার তাদের বাড়িতে গত এক মাস আগে তিতাস গ্যাসের পাইপ থেকে নিম্ন মানের মালামাল দিয়ে একটি অবৈধ গ্যাস সংযোগ নেন। দুপুওে হঠাৎ করে সংযোগ নেয়া গাসের রাইজারটি বিস্ফোরিত হয়ে আগুনের সুত্রপাত হয়। এসময় বাড়িতে বসবাসরত লোকজন ঘর থেকে বেরিয়ে পড়েন। পরে মুমুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে।  এক পর্যায়ে বাড়িতে থাকা ৩০টি বসতঘরে আগুন ধরে যায়। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায়। এসময় আগুন নেভাতে গিয়ে ওই ১০ জন আহত হয়েছেন।

ডেমরা দমকল বাহিনীর ২টি ইউনিট কাজ করে প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ক্ষতির  পরিমান প্রায় অর্ধকোটি টাকা দাবি করেন তিগ্রস্তরা।

ডেমরা ফায়ার ষ্টেশন কর্মকর্তা মিরন মিয়া জানান, এ এলাকায় হলো ঘনবসতি। সময় মতো আগুন নেভাতে না পারলে আশ-পাশে আগুন ছড়িয়ে আরো বড় ধরণের দুর্ঘটনা ঘটতো। তবে য়তি পরিমান যানায়ানি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে মহাসড়ক অবরোধ, পুলিশের লাঠি চার্জ টিয়ারসেল নিক্ষেপ আহত ২৫

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার বুধবার সকালে হ্যাসং বিডি ...

দিনাজপুর এক্সপ্রেস পত্রিকার ৪র্থ বর্ষপূর্তিতে পুলিশ সুপার

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ি,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পুলিশ সুপার মোঃ হামিদুল আলম ...