Home | বিনোদন | ঢালিউড | ‘রিকশা গার্ল’-এর একটি বিশেষ চরিত্রে শাকিব

‘রিকশা গার্ল’-এর একটি বিশেষ চরিত্রে শাকিব

বিনোদন ডেস্ক: শাকিব খান বাংলা চলচ্চিত্রের একজন সুপ্রতিষ্ঠিত নায়ক। গত এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডের সবচেয়ে দামি অভিনেতাও তিনি। তাকে নিয়ে বর্তমানে চোখ বুঁজে বাজি ধরেন দেশের নামকরা পরিচালক-প্রযোজকরা।

অন্যদিকে, একটা ছবি নির্মাণ করেই নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন পরিচালক অমিতাভ রেজা। তার নির্মিত ‘আয়নাবাজি’ এ বছর শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ সাতটি ক্যাটাগরিতে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জিতেছে।

সম্প্রতি এই দুই তারকা চুক্তিবদ্ধ হয়েছেন ‘রিকশা গার্ল’ নামের একটি ছবির কাজের ব্যাপারে। যেখানে নায়ক শাকিব খান থাকবেন একটি বিশেষ চরিত্রে। এ ব্যাপারে দুজনের মধ্যে চূড়ান্ত আলাপও হয়ে গেছে বলে কদিন আগে জানিয়েছিলেন অমিতাভ রেজা।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে একই নামে নির্মিত হবে অমিতাভের ‘রিকশা গার্ল’। ছবিটি প্রযোজনা করবেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস। খুব শিগগিরই এটির শুটিং শুরু হওয়ার কথা।

নতুন খবর হচ্ছে, জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পুনরুজ্জীবন’ নামের আরও একটি ছবির জন্য গত ১৪ জুলাই, শনিবার চুক্তিবদ্ধ হয়েছেন পরিচালক অমিতাভ রেজা। যেটির চিত্রনাট্য নির্মাতা নিজেই লিখেছেন। শোনা যাচ্ছে, এই ছবির নায়কও শাকিব খান। অর্থাৎ, অমিতাভের পরিচালনায় নতুন দুই ছবিতেই শাকিব থাকছেন বলে খবর।

তবে এমন খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন ‘আয়নাবাজি’র নির্মাতা অমিতাভ রেজা। গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘এগুলো ভুল তথ্য, লোকজন ছড়াচ্ছে। শাকিব খান ‘রিকশা গার্ল’-এর একটি বিশেষ চরিত্রে থাকছেন। ‘পুনরুজ্জীবন’ তো আগামী বছর থেকে শুরু হবে! ওটা নিয়ে এখনই তেমন কোনো অস্থিরতা নেই।’

কিন্তু ঢালিউডে গুঞ্জন, ‘রিকশা গার্ল’ দিয়ে অমিতাভ ও শাকিব একে অপরকে বোঝার চেষ্টা করবেন। কারণ, দুজনের একসঙ্গে কাজের অভিজ্ঞতা আগে নেই। ফলে এ দুই তারকার জন্য ‘রিকশা গার্ল’ পুরো ছবি মুক্তির আগে ট্রেলার তৈরির মতো! প্রথম কাজের অভিজ্ঞতা ভালো হলে ‘পুনরুজ্জীবন’হবে তাদের একসঙ্গে প্রথম পূর্ণাঙ্গ ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়াসহ অন্য প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল সরকারের মাস্টারপ্ল্যানের অংশ :রিজভী

স্টাফ রির্পোটার : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল সরকারের ...

গোপালগঞ্জ-২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা

স্টাফ রির্পোটার : গোপালগঞ্জ-২ (টুঙ্গিপাড়া-কোটালিপাড়া) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা ...