Home | আন্তর্জাতিক | রাষ্ট্রপতির জন্য হাজারো মানুষের প্রার্থনা

রাষ্ট্রপতির জন্য হাজারো মানুষের প্রার্থনা

স্টাফ রিপোর্টার, ২২ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের জানাজায় অংশ নেওয়া হাজার হাজার মানুষ তার রুহের মাগফিরাত কামনা করেন। জানাজা শুরু হয় শুক্রবার ১০টা ৮ মিনিটে, শেষ হয় ১০টা ১২ মিনিটে।

মোনাজাত শেষে প্রিয় মানুষটির জন্য দোয়া ও মোনাজাত করেন সবাই। নামাজ শেষে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মূসা। জানাজার নামাজ পড়ান ভৈরব জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ জামান।

এর আগে রাষ্ট্রপতির ছেলে নাজমুল হাসান পাপন সবার উদ্দেশ্যে বলেন, “আমার পিতা আপনাদের প্রিয় মানুষ ছিলেন। সারা জীবন আপনাদের কল্যাণে নিজের জীবন অতিবাহিত করেছেন। কখনও যদি কারও সঙ্গে অজান্তে কোনো খারাপ ব্যবহার করেন। পিতার পক্ষ থেকে আমি ক্ষমা চাইছি। তিনি যদি আপনাদের কারোর সঙ্গে কোনো লেনদেন করে থাকেন, আমাকে বলবেন আমি সাধ্য মতো চেষ্টা করবো পিতার ঋণ পরিশোধ করার জন্য।” এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

শোকের ছায়া নেমে আসে হাজি হাসমত আলী কলেজ মাঠে। জানাজায় অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সিলেট সিটি করপোরেশন মেয়র বদরুদ্দিন আহমদ কামরান, চিফ হুইফ আব্দুস শহিদসহ অনেকে। এছাড়া কিশোরগঞ্জ, ভৈরব, কুলিয়ারচর থেকে আগত আওয়ামী লীগ ও বিএনপির হাজার হাজার নেতাকর্মী।

x

Check Also

আরও কমেছে ট্রাম্পের জনপ্রিয়তা

ইন্টারন্যাশনাল ডেস্ক :  গত দুই সপ্তাহে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জনপ্রিয়তা আরও ...

বার্সেলোনায় হামলাকারী পুলিশের গুলিতে নিহত

ইন্টারন্যাশনাল ডেস্ক :  সুইসাইডাল ভেস্ট পরিহিত একজনকে গুলি করে হত্যার কথা জানিয়েছে ...