ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | রামু ও খরুলিয়ায় মহাসড়কের উপরে কোরবানির হাট বসায় তীব্র যানজট

রামু ও খরুলিয়ায় মহাসড়কের উপরে কোরবানির হাট বসায় তীব্র যানজট

coxsbazarখালেদ হোসেন টাপু, রামু : কক্সবাজারের রামু চাকমারকুল কলঘর ও পাশ্ববর্তী খরুলিয়ায় মহাসড়কের উপরে ২টি কোরবানির গরুর হাট বসানো হয়েছে। ফলে যানজটের সৃষ্টি হচ্ছে তেমনি যাত্রীদেরকেও দুর্ভোগ পোহাতে হচ্ছে। ১ সপ্তাহ ধরে ওই ২টি স্থানে দারুন যানজট ও যাত্রীসাধারণের দূর্ভোগ বেড়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে সংশি¬ষ্ট কর্তৃপক্ষ রামু উপজেলার চাকমারকুল কলঘর বাজার ও পার্শ্ববর্তী কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া ষ্টেশনে কোরবানির গরুর হাট ইজারা দিয়ে আসছে। ওই এলাকায় পার্শ্বে কোন ধরনের বাজার বসার মত জায়গা না থাকায় প্রতিবারই মহাসড়কের উপরে কোরবানির পশুর হাট বসে আসছে। যার কারনে মহাসড়কে দীর্ঘ লাইনে যানবাহনের যানজট লেগে থাকে এবং যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে  হচ্ছে।
স্থানীয় ভুক্তভোগীরা জানান, কলঘর ও খরুলিয়া গরু বাজারের যানজট কারনে অন্যান্য যাত্রীবাহী, মালবাহীর গাড়ির সাথে মুমুর্ষ রোগীর গাড়িও যানজটে আটকা পড়ছে। তাই কলঘর ও খরুলিয়া বাজারে মহাসড়কে যানজট নিরসনে সংশি¬ষ্ট কর্তৃপক্ষের জরুরী ব্যবস্থা গ্রহন করা উচিৎ। রামু থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান, যান চলাচলে বিঘœ সৃষ্টি না হওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। বাজার ইজারাদাররা জানান, জনগণের দুর্ভোগ সৃষ্টি হয় মত অতীতের ন্যায় এবারও মহাসড়কের পাশে গরুর হাট বসিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতবরণ সভা অনুষ্ঠিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে “অপরাজিত -নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ” প্রকল্প ...

কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি, লুট, হামলায় আহত-২

●হুমায়ুন কবির,কালিয়াকৈরে (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার রাতে সড়কের উপর গাছ ...