Home | ফটো সংবাদ | রামুতে অস্ত্র ও মাদকসহ ৩ ডাকাত আটক

রামুতে অস্ত্র ও মাদকসহ ৩ ডাকাত আটক

বিনোদন ডেস্ক :   কক্সবাজারের রামুর রাবার বাগান এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে তিন ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭। রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব-৭ কক্সবাজার অফিসের ইনচার্জ লে. কমান্ডার আশেকুর রহমান।

র‌্যাব জানায়, আটককৃতদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, কার্তুজ, ছোরা এবং ইয়াবাসহ নগদ টাকা জব্দ করা হয়েছে। আটকরা হলেন, রামুর গর্জনিয়ার মাঝিরকাটার হাজি মুহাম্মদ ইসলামের ছেলে মো. শাহিনুর রহমান (২৪), মৃত আবদুল করিমের ছেলে মো. শফিউল আলম (১৮) ও কক্সবাজার পৌরসভার পূর্ব পাহাড়তলীর মুহাম্মদ কাশেমের ছেলে মো. মিজানুর রহমান (২০)।

র‌্যাব-৭ কক্সবাজার অফিসের ইনচার্জ লে. কমান্ডার আশেকুর রহমান জানান, কক্সবাজার ক্যাম্পের সদস্যরা সন্ধ্যায় নিয়মিত টহলে বের হলে খবর পান রামু রাবার বাগান এলাকায় একদল ডাকাত অবস্থান করছে। পরে একটি চৌকষ দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরে তল্লাশী করে দেশীয় একটি ওয়ান শুটার গান, একটি এক নলা বন্দুক, ৩ রাউন্ড গুলি ও ৩টি কাঠের বাটসহ ছোরা, ৪ হাজার পিচ ইয়াবা ও নগদ সাত হাজার টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়ানক অভিযানে মিম!

বিনোদন ডেস্ক :  এক আলোকচিত্রে দেখা যাচ্ছে আগাগোড়া শরীর কালো পোশাকে ঢাকা ...

শ্রীলঙ্কায় বন্যা, ভূমিধসে নিহত ১০০

ইন্টারন্যাশনাল ডেস্ক : শ্রীলঙ্কায় মৌসুমি বৃষ্টির কারণে সৃষ্ট বন্যা ও ভূমিধসে অন্তত ...