Home | ব্রেকিং নিউজ | রামপালে প্রধান শিক্ষকের গাফিলতিতে বৃক্ষরোপন হয়নি

রামপালে প্রধান শিক্ষকের গাফিলতিতে বৃক্ষরোপন হয়নি

সুমন কর্মকার : ৩০ লক্ষ শহীদদের স্মরনে সারা দেশে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচী পালিত হলেও রামপালের একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের গাফিলতির কারনে সরকারীভাবে প্রদানকৃত বৃক্ষরোপন না করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসী চরম ক্ষোভ প্রকাশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষন সহ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

বুধবার বেলা ১১ টায় সারা দেশে একযোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপনের প্রধান মন্ত্রীর নির্দেশনা অমান্য করে পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোন বৃক্ষ রোপন করেন নাই। এতে ওই এলাকায় মানুষের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। তারা জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং ৩০ লক্ষ শহীদদের স্মরণে এই বৃক্ষ রোপন না করে প্রধান শিক্ষক শহীদদের অবমাননা করেছেন যা চরমভাবে মানবাধিকার লঙ্ঘনের শামিল।

এ বিষয়ে বিদ্যালয়ের কর্মচারী মোঃ শফিক মল্লিকের কাছে জানতে চাইলে সে জানায় বুধবারে কোন চারা রোপন করা হয় নাই। অভিযোগের বিষয় প্রধান শিক্ষক শংকর কুমার শিকদারের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার জানান, বুধবার একটি চারা লাগানো হয়েছে। বাকিগুলো বৃহস্পতিবার বিকালে লাগানো হবে। অভিযোগের বিষয় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহাজাহান মিয়ার দৃষ্টি আকর্ষন করা হলে তিনি বলেন, এটা শহীদদের আত্মার অবমাননার সামিল। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাগরে লঘুচাপ : ৩ নম্বর সতর্ক সংকেত

স্টাফ রির্পোটার : পূর্ব বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপে পরিণত হওয়ায় দেশের সমুদ্র বন্দরগুলোকে ...

কালিয়াকৈরে পৌর আওয়ামীলীগের শোক দিবস পালন

হুমায়ুন কাবর,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি। গাজীপুরের কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর ...