Home | শিক্ষা | রাবি শিক্ষককে নৃশংসভাবে হত্যা

রাবি শিক্ষককে নৃশংসভাবে হত্যা

এস কে সাইম,রাবি থেকে : দুর্বৃত্তের নৃশংস হামলায় খুন হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম শফিউল ইসলাম। শনিবার বিকেল ৪ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এর আগে গুরুতর আহত অবস্থায় প্রফেসর এ কে এম শফিউল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তিনি বিহাশ এলাকায় শিক্ষক কোয়ার্টারে থাকতেন।
জানা যায়, ড. শফিউল ইসলাম বিকাল সাড়ে ৩টার সময় ক্যাম্পাস থেকে কোয়ার্টারে ফিরছিলেন। বিহাশ এলাকায় পৌছালে সেখানে কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে এলোপাথাড়ি কুপাতে থাকে। এলাকার লোকজন বিষয়টি বুঝতে পেরে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ।
এ বিষয়ে সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর নীলুফার সুলতানা বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে বিশ্ববিদ্যলয়ের শিক্ষকরা সবসময় একা চলাফেরা করে। এভাবে শিক্ষকদের উপর এভাবে হামলা করে হত্যা করা  হলে আমাদের ক্যাম্পাসে নিরাপত্তা কোথায়? তিনি এ ঘটনার দ্রুত বিচার দাবি করেন।
এ বিষয়ে মতিহার থানার ওসি আলমগীর হোসেন বলেন, আমি সেখানে গিয়েছিলাম, কে বা করা এঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। তবে আমরা প্রফেসরের উপর হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসবো। এখন ক্যাম্পাসে থমথমে পরিবেশ বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩০ শতাংশ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্যোগ কবলিত

স্টাফ রিপোর্টার :  সারাদেশে প্রায় ৩০ শতাংশ শিক্ষাপ্রতিষ্ঠান দুর্যোগ কবলিত। এ তালিকায় ...

শিক্ষক নিবন্ধনে সার্টিফিকেটধারীদের প্যানেলভিত্তিক নিয়োগ দাবি

স্টাফ রিপোর্টার :  নিয়োগ বঞ্চিত  ১ থেকে ১২ তম শিক্ষক নিবন্ধিত সার্টিফিকেটধারীদের  ...