Home | সারা দেশ | রাবিতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টিকারীদের শাস্তির দাবি

রাবিতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টিকারীদের শাস্তির দাবি

rajsরাবি প্রতিনিধি: ক্যাম্পাসে অস্থতিশিীল পরস্থিতিি সৃষ্টকিারীদরে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবতিে রাজশাহী বশ্বিবদ্যিালয়রে ইতহিাস বভিাগরে শক্ষর্িাথীরা মৌন মছিলি করছেনে।
বুধবার সকালে তারা এ র্কমসূচি পালন করনে। এতে নতেৃত্ব দনে ইতহিাস বভিাগরে ছাত্র মহেদেী হাসান। তারা বশ্বিবদ্যিালয়রে প্রধান প্রধান সড়ক প্রদক্ষণি করে ইতহিাস বভিাগরে সামনে এসে মানববন্ধন পালন করনে। মানববন্ধন পরর্বতী সংক্ষপ্তি সমাবশেে বক্তব্য রাখনে ইতহিাস বভিাগরে ছাত্র সাইফুল ইসলাম ও রবউিল ইসলাম।
বক্তৃতায় তারা বলনে, কছিু ছাত্র বার বার বশ্বিবদ্যিালয়ে সাধারণ ছাত্রদরে ওপর হামলা করছনে। তারা এজন্য পুলশি ও বশ্বিবদ্যিালয় প্রশাসনরে র্ব্যথতাকে দায়ী করছেনে। এসব ঘটনার কোন সুষ্ঠু তদন্ত ও বচিার না হওয়াতে বার বার একই ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে বলওে তারা দাবি করে। তারা অবলিম্বে এসব নামধারী ছাত্র যারা বশ্বিবদ্যিালয়রে পরবিশেকে অস্থতিশিীল করছে তাদরে বরিুদ্ধে ব্যবস্থা নয়োর জন্য বশ্বিবদ্যিালয় প্রশাসনরে নকিট দাবি জানয়িছেনে। সমাবশে শষেে মঙ্গলবাররে  আহতদরে জন্য সুস্থ্যতা কামনায় এক মনিটি নীরবতা পালন ও দোয়া মোনাজাত করনে।
উল্লখ্যে,গতকাল রাজশাহী বশ্বিবদ্যিালয়ে র্দুবৃত্তদরে হামলায় এবং ককটলে বস্ফিোরণে ২ জন ছাত্রলীগ র্কমী আবু সালহে মোহাম্মদ টগর ও মাসুদ গুরুতর আহত হওয়ার পর বশ্বিবদ্যিালয়রে ক্যাম্পাস আবারো উত্তাল হয়ে ওঠ।ে ছাত্রলীগ এ ঘটনায় শবিরিকে দায়ী করলওে শবিরি নতোরা বলছনে ছাত্রলীগরে অভ্যন্তরীণ কোন্দলরে কারণইে এই ঘটনা ঘটছে।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নলছিটি থানার তিন এসআই’র বিরুদ্ধে আদালতে অভিযোগ

  খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: পঞ্চাশ হাজার টাকা ঘুষের দাবিতে এক যুবক ...

মারুফা হত্যার ৮ দিন পার হলেও মামলা নেয়নি প্রশাসন” বিচার দাবীতে মানববন্ধন।

  খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে গৃহবধূ ও কলেজ ছাত্রী মারুফা আক্তারের ...