Home | বিনোদন | রানি ক্লিওপেট্রার চরিত্রে গল গাডট

রানি ক্লিওপেট্রার চরিত্রে গল গাডট

বিনোদন ডেস্ক : ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমার মাধ্যমে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন গল গাডট। সুপারহিরোইন সিনেমাটির পরিচালক প্যাটি জেনকিনসের সঙ্গে আবারও কাজ করছেন অভিনেত্রী। তাও রানি ক্লিওপেট্রার বায়োপিক।

২০১৭ সালে গাডট ও জেনকিনসের ‘ওয়ান্ডার ওম্যান’ মুক্তি পায়। এ ছাড়া সামনে আসছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। বছরের শুরুতে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে একাধিকবার পিছিয়ে সামনের বড়দিনে প্রেক্ষাগৃহে আসতে পারে।

মিসরের কিংবদন্তি রানি ক্লিওপেট্রার বায়োপিকে বড়সড় বাজেট রেখেছে প্যারামাউন্ট পিকচার্স।

সিনেমাটি নিয়ে ডেডলাইনের নিউজ টুইটারে শেয়ার করে গল গাডট জানান, সব সময় নতুন সফর ভালোবাসেন তিনি। এ ছবিতে জীবনের নতুন একটি গল্পে অন্তর্ভুক্ত হয়ে উত্তেজনায় ফুটছেন। ক্লিওপেট্রার জীবনী অনেক দিন করতে চাইছিলেন। সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞতা জানান নায়িকা।

কিছুদিন আগে ফোর্বস জানায়, ২০২০ সালে শীর্ষ আয়ের অভিনেত্রীর তালিকায় তৃতীয় স্থান রয়েছেন গল গাডট। তিনি আয় করেছেন ৩ কোটি ১৫ লাখ ডলার। প্রতিবেদন অনুযায়ী, নেটফ্লিক্সের নতুন সিনেমা ‘রেড নোটিশ’-এর জন্য আয় করেছেন ২ কোটি ডলার।

‘ওয়ান্ডার ওম্যান’-এ আমাজন রাজকুমারীর জুতায় পা গলিয়ে ২০১৭ সালে গল গাডট পান মাত্র ৩ লাখ ডলার। পরের সিক্যুয়েলের জন্য পান ১ কোটি ডলার।

এ দিকে ফোর্বসের তালিকায় ৪.৩ কোটি ডলার নিয়ে দ্বিতীয় সোফিয়া ভারগারা ও ৩.৫৫ কোটি ডলার নিয়ে দ্বিতীয় স্থানে আছেন অ্যাঞ্জেলিনা জোলি।

অবশ্য হলিউডে কিংবদন্তি মিসরীয় রানির বায়োপিক এই প্রথম নয়। ১৯৬৩ সালে মুক্তি পায় ক্ল্যাসিক ‘ক্লিওপেট্রা’। নাম ভূমিকায় ছিলেন এলিজাবেথ টেলর। সিনেমাটি চারটি বিভাগে অস্কার জেতে। তবে বক্স অফিস ও সমালোচক ভাগ্য তত ভালো নয়। বড় বাজেটের কারণে টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স রীতিমতো দেউলিয়া হতে বসে। সেই ‘ক্লিওপেট্রা’র বাজেট ছিল ৩৫ কোটি ডলার, আজকের দিনে এমন বিনিয়োগ শুধু ব্লকবাস্টার সুপারহিরো মুভির জন্যই পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টাঙ্গাইলে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে নিহত ৩

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক ও মোটারসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ৩ জন ...

ভারতে অনলাইন নিউজ পোর্টালে নজরদারি

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতে অনলাইন নিউজ পোর্টাল ও নেটফ্লিক্সের মতো কনটেন্ট প্রোভাইডাররাও এবার ...