ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | রাতে খালেদা জিয়ার সঙ্গে বৈঠক ভারতের পররাষ্ট্রমন্ত্রীর

রাতে খালেদা জিয়ার সঙ্গে বৈঠক ভারতের পররাষ্ট্রমন্ত্রীর

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সফরের প্রথম দিনেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। রবিবার রাত আটটায় রাজধানীর হোটেল সোনাগাঁওয়ে তাদের বৈঠকটি অনুষ্ঠিত হবে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার  এই তথ্য নিশ্চিত করেছেন। দুই দিনের সফরে আজ দুপুরে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। দুপুর আড়াইটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সুষমাকে স্বাগত জানাবেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

সফরকালে দ্বিপক্ষীয় বৈঠক ছাড়াও প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন সুষমা। এছাড়া রোহিঙ্গা ইস্যুসহ আরও নানা বিষয়েও আলোচনা হবে। সফরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সুষমা সাক্ষাৎ করবেন এমনটা শোনা গেলেও শনিবার পর্যন্ত নির্দিষ্ট কোনো শিডিউলের কথা জানা যায়নি। তবে গুঞ্জন ছিলো, সোমবার দুপুরে খালেদা জিয়ার গুলশানের বাসায় খালেদা-সুষমার বৈঠক হবে। কিন্তু শেষ পর্যন্ত সুষমা যে হোটেলে অবস্থান করবেন সেখানেই খালেদার সঙ্গে তার সাক্ষাৎ হচ্ছে।

বৈঠকে খালেদা জিয়ার সঙ্গে বিএনপির প্রতিনিধি দলে থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, উপদেষ্টা রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ প্রমুখ।

সুষমার সঙ্গে বৈঠক করার জন্য রাত সাতটার দিকে গুলশানের বাসা থেকে বের হবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে বৈঠকে কী নিয়ে আলোচনা হতে পারে সে সম্পর্কে কিছুই জানা যায়নি। দুই দিনের সফর শেষে সোমবার বিকালে ঢাকা ত্যাগ করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাশিয়া বিশ্বকাপে ৩২টি দলের মধ্যে সাতটি মুসলিম দেশ

স্পোর্টস ডেস্ক : আগামী বছরের জুন-জুলাই রাশিয়ায় বসবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। ...

পদ না ছাড়ার ঘোষণা জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের

ইন্টারন্যাশনাল ডেস্ক : দলীয় প্রধানের পদ থেকে বহিষ্কারের পর প্রেসিডেন্টের পদ ছেড়ে ...