ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | রাণীশংকৈলে ইউপি নির্বাচনে আ. লীগ মনোনয়ন প্রত্যাশী তাহের আলী

রাণীশংকৈলে ইউপি নির্বাচনে আ. লীগ মনোনয়ন প্রত্যাশী তাহের আলী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় চলছে নানা জল্পনা-কল্পনা। দলীয় মনোনয়ন নিতে অনেকেই উপজেলা আওয়ামী লীগ থেকে নোমিনেশন ফরম তুলেছেন।

এবারের ইউপি নির্বাচনে লেহেম্বা ইউনিয়নে জনগণের আস্থা অর্জন করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তাহের আলী মাস্টার। আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী, সমাজসেবক ও শিক্ষানুরাগী তাহের আলীকে দলের মনোনিত প্রার্থী হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা।

জানা যায়, তাহের আলী (মাস্টার) ১৯৮৭ সালের ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের সঙ্গে সংযুক্ত হয়ে আছেন। ১৯৮৮ সালে রাণীশংকৈল ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি। ১৯৮৯ সালে দিনাজপুর আদর্শ কলেজে ছাত্রলীগের জিএস নির্বাচিত হয়ে দীর্ঘ দুই বছর নেতৃত্ব প্রদান করেন।

এরশাদের স্বৈরতন্ত্র বিরোধী আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখেছিলেন বলেও জানা গেছে। ২০১০ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৭ সাল থেকে জাতীয় শ্রমিক লীগের সভাপতি হিসেবে  দায়িত্ব পালন করছেন তিনি।

তাহের আলী (মাস্টার) বলেন, ‘হাজারও ঝড়-ঝাপ্টা, নানা ত্যাগ স্বীকার ও চড়াই উৎরাই সবকিছু মাথা পেতে নিয়ে আমি আজ অবধি দলের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে আছি। আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়ে জনগণের কাছে থেকে সেবা করতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হবো। আমার সাথে কারও কোনো রাজনৈতিক বিরোধ বা প্রতিহিংসা নেই। আমি কারও প্রতিপক্ষও নই, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবেন সবাই।

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল থেকেঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...