Home | বিবিধ | আইন অপরাধ | রাণীনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা

রাণীনগরে ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেরার খট্রেশ্বর হাদী পাড়ার একটি বেকারী দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। এছাড়া ওই দোকানের লক্ষাধীক টাকার মেয়াদ উর্ত্তিণ বেকারী খাদ্যসামগ্রী জব্দ করা হয়েছে ।

আদালতের বিচার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আল মামুন জানান,সদরের পুরাতন হাট খোলা হাদী পাড়ার গৌড় চন্দ্র সরকারের ছেলে উৎপল সরকার একটি পুরাতন হাটখোলায় দোকান ভাড়া নিয়ে পাউরুটি,চানাচুর,বিস্কুটসহ বিভিন্ন বেকারী খাদ্য সামগ্রী ক্রয় করে ওই দোকানে মজুদ রেখে বিভিন্ন এলাকায় দোকানে দোকানে সরবরাহ করে আসছেন। তবে তার দোকানের অধিকাংশ মালামালই মেয়াদ উর্ত্তিণ এবং ভেজাল ও খাবার অনুপুযোগী।

এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জানুয়ারি) বিকেলে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় দোকানে মেয়াদ উর্ত্তিণ পাউরুটি,বিস্কু,চানাচুরসহ নানা রকম বেকারী খাদ্য সামগ্রী রাখায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ওই দোকানে রাখা এসব মেয়াদ উর্ত্তিণ খাবার অনুপুযোগী লক্ষাধীক টাকার বেকারী সামগ্রী জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শৈলকুপায় জাল সনদে চাকরির অভিযোগে মামলা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপার নাগিরাট মাধ্যমিক বিদ্যালয়ে বিএজিএড জাল সনদে চাকুরি করছেবাবুল ...

ঝিনাইদহে যুবকের জমির ৩শ পেয়ারা গাছ কেটে দিল দূর্বৃত্তরা !

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের সদর উপজেলার হলিধানী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের পেয়ারা চাষি তরুন ...