Home | ব্রেকিং নিউজ | রাণীনগরে বিদ্যুতের ঝুলন্ত তারে স্পৃষ্ট হয়ে কৃষি শ্রমীকের মৃত্যু

রাণীনগরে বিদ্যুতের ঝুলন্ত তারে স্পৃষ্ট হয়ে কৃষি শ্রমীকের মৃত্যু

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে বিদ্যুতের পার্শ্ব সংযোগের ঝুলন্ত তারে ভটভটি বেধে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সবুজ আহমেদ (২৮) নামের এক কৃষি শ্রমীকের মর্মান্তিক মৃতু হয়েছে। ঘটনাটি রোববার (১১ নভেম্বর) সকালে উপজেলার উজালপুর গ্রামে ঘটেছে।

জানাগেছে,উপজেলার একডালা ইউনিয়নের উজাল পুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সবুজ আহমেদ মাঠে ধান কেটে সকাল ১০টা নাগাদ ভাত খাবার জন্য বাড়ী ফিরছিলেন। এসময় গ্রামের মধ্যে আসলে তার ভাই ফজলুর রহমান পুকুর থেকে মাছ ধরে ভটভটি যোগে বাজারে নিয়ে যাবার সময় রাস্তার গর্তে গাড়ী আটকে গেলে সবুজ গাড়ীটি ধাক্কা দিয়ে পার করছিলেন। এসময় রাস্তার উপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের পার্শ্ব সংযোগের ঝুলন্ত তার গাড়ীর সামনের ডালার সাথে বেধে যায়। এতে ঝুলন্ত তার থেকে পুরো ভটভটি বিদ্যুতায়িত হলে সবুজ,তার ভাই ফজলুর রহমানসহ ৪/৫ জন ছিটকে পরে যায় । গুরুত্বর আহত অবস্থায় সবুজকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

রাণীনগর থানার ওসি (তদন্ত ) তারেকুর রহমান বিডিটুডেকে জানান,খবর পেয়ে ঘটনাস্থলে একজন অফিসারকে পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...