Home | ব্রেকিং নিউজ | রাণীনগরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত

রাণীনগরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্র নিহত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে অভি আহম্মেদ (১৩) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় থানাপুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এব্যাপারে নিহত অভির মামা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভি নওগাঁ সদর উপজেলার চকবুলাকী গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে এবং সায়েম উদ্দীন মেমোরিয়াল একাডেমির ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র ।

স্থানীয় সুত্রে জানাগেছে, গতকাল মঙ্গলবার সকাল ১০ টা নাগাদ অভি নিজ বাড়ী থেকে বাইসাইকেল যোগে প্রাইভেট পড়তে রাণীনগর সদরে আসে। পড়া শেষে বাড়ী ফেরার সময় রাণীনগর-নওগাঁ রাস্তার রাণীনগর পশু হাসপাতাল মোড়ে পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে স্বজোরে ধাক্কা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় অভি । এঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা কিছু সময় ধরে রাস্তা অবরোধ করে রাখে। ঘটনার খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ ঘটনাস্থল থেকে অভির লাশ উদ্ধার করে এবং ট্রাক্টরটি জব্দ করে। তবে অসর্মথিত একটি সুত্র জানিয়েছে,প্রথমে সিএনজির সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পরে গেলে পরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়। এব্যাপারে অভির মামা ফিরোজ হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে থানাপুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, অভি নিহতের ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ইতি মধ্যেই ট্রাক্টর মালিক এবং চালকের নাম ঠিকানা পেয়েছি । চালক-মালিক পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খুর দ্রুত সময়ের মধ্যেই তাদেরকে গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অর্ধশত হলে ‘মিস্টার বাংলাদেশ’

বিনোদন ডেস্ক : কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘মিস্টার বাংলাদেশ’ ছবিটি আজ শুক্রবার ...

ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে ভারতে ১৩ জনের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের তামিলনাড়ু উপকূলে আঘাত হানা ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে অন্তত ...