Home | সারা দেশ | রাণীনগরে চেয়ারম্যানের বাড়ীতে ককটেল নিক্ষেপ

রাণীনগরে চেয়ারম্যানের বাড়ীতে ককটেল নিক্ষেপ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়ীতে পর পর ৪টি ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। রবিবার মধ্য রাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টুর বাড়ীতে ককটেলগুলো নিক্ষেপ করা হয়।

স্থানীয় সুত্রে জানাগেছে, রবিবার রাতে রাণীনগর সদর উত্তর রাজাপুর এলাকায় চকজান ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিল চলছিল। ওই মাহফিলে রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন। মাহফিল শেষে চেয়ারম্যান নিজ বাড়ী উত্তর রাজাপুর গ্রামের বাড়ীতে ঘুমে পরে। এসময় রাত প্রায় আড়াইটা নাগাদ দূর্বৃত্তরা চেয়ারম্যানের বাড়ীর মূল দরজায়,বেলকুণি,টিনের চালাসহ প্রায় চারটি স্থানে ককটেল নিক্ষেপ করে চলে যায় । ককটেলের বিকট শব্দে চেয়ারম্যানসহ আশে পাশের বাড়ীর লোকজন আতংকিত হয়ে পরে। খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ ঘটনাস্থলে পৌছে । তবে ককটেল নিক্ষেপে কোন হতা-হতের ঘটনা না ঘটলেও দরজা,টিনসহ বাড়ীর বেশ কিছু ক্ষতি হয়েছে বলে জানা গেছে ।

এব্যাপারে চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু জানান, গত ১৩ আগষ্ট প্রকাশ্য দিবালোকে রাণীনগর উপজেলা সদররে জনবহুল বিজয়ের মোড়ে আমার উপর যারা হামলা চালিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছিল তারাই পরিকল্পিত ভাবে এঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন। এবিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এব্যপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, রাতে চেয়ারম্যানের বাড়ীতে ককটেল হামলার ঘটনা ঘটেছে । আমরা আলামত গুলো উদ্ধার করেছি ।তবে বিষয়টি রাজনৈতিক কারনে আতংক সৃষ্টি করার জন্য হতে পারে কি না বা কে, কেন? কি কারণে ককটেল নিক্ষেপ করেছে তা জোরালো তদন্ত চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে বাসের ধাক্কায় একজন পথচারী নিহত

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী এলাকায় মঙ্গলবার রাত পৌনে ...

টুঙ্গিপাড়ায় অগ্নিকান্ডে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজারে আগুনে পুড়ে গেছে ...