ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | রাণীনগরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার চুরি হওয়া মালা-মাল ও নগদ টাকা উদ্ধার

রাণীনগরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার চুরি হওয়া মালা-মাল ও নগদ টাকা উদ্ধার

19-11-13(Pic) সাহাজুল ইসলাম, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার সহ চুরি হওয়া মালা-মাল,নগদ টাকা, চোরায় কাজে ব্যবহৃত যন্ত্র-পাতি ও একটি ট্রাক উদ্ধার করেছে।
থানাপুলিশ জানায়,গত সোমবার বিকেল পৌনে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নওগাঁ ঠ্যাং ভাঙ্গার মোড় থেকে নওগাঁ ফতেপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে দেলোয়ার (৩০),নওগাঁ কাঠালতলীর শমসের খাঁনের ছেলে সানু খাঁন (২৪),মহাদেবপুর উপজেলার হোসেনপুর গ্রামের আতব আলীর ছেলে দুলাল (হোসেন (৩৫),আরজি নওগাঁর মেরাজ মোল­ার ছেলে সাইফুল ইসলাম (৫৩) ও আদমদীঘি উপজেলার উপর পৌতা গ্রামের কাদের সরদারের ছেলে ফেরদৌস সরদার (৫০) কে গ্রেফতার করে। অভিযান পরিচালনাকারী এস.আই শাহীন মোঃ অনু জানান,চোরেরা নওগাঁর মাতাজি এলাকায় একটি ট্রাক নিয়ে চুরি করার জন্য যাচ্ছিল । এসময় গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে তাদেরকে  চুরি কাজে ব্যবহৃত ট্রাক, চায়না ব্লেড,প্লাস ও বিভিন্ন যন্ত্রপাতি সহ,গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের দেয়া স্বীকার উক্তি মূলক জবান বন্দির ভিত্তিতে চুরি হওয়া প্রায় ২০ হাজার টাকার গার্মেন্ট কাপড়,ও চুরি করা মালা-মাল বিক্রির নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল­াহ-আল মাসউদ চৌধুরী জানান,গত ১২ নভেম্বর রাতে সিম্বা বাজার স্ট্যান্ডে খাঁন বস্ত্রালয় সহ তিনটি দোকানের তালা কেটে মালা-মাল চুরির ঘটনা ঘটে। এঘটনায় থানায় মামলা দায়ের করলে মামলার প্রেক্ষিতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সবায় আন্তঃ জেলা চোর চক্রের সদস্য বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে পাঁচ জুয়ারু আটক

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে তাসের ...

রাণীনগরে মাদক মামলার পলাতক আসামী ইয়াবাসহ গ্রেফতার

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক ...