ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | রাজারহাটে র‌্যাবের গুলিতে গুলিবিদ্ধ ২ জন, আটক-১

রাজারহাটে র‌্যাবের গুলিতে গুলিবিদ্ধ ২ জন, আটক-১

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের রাজারহাটে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে গিয়ে র‌্যাব সদস্যদের সাথে মাদক ব্যবসায়ীর পোষ্য বাহিনীর সংঘর্ষ হয়েছে। র‌্যাব তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় শনিবার রাজারহাট থানায় র‌্যাবের উপর হামলা ও মাদক ব্যবসার অপরাধে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যার আগে উপজেলার ছিনাই ইউনিয়নের জয়কুমোর গ্রামে মাদক ব্যবসায়ী ছোয়া ধরা মকবুল (৫০) এর বাড়িতে গাঁজা থাকার বিষয়ে নিশ্চিত হয়ে র‌্যাব ১৩ সদস্যরা সাদা পোষাকে অভিযান চালায়। এসময় ৯ কেজি ৬শ গ্রাম গাঁজা সহ র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী মকবুলকে গ্রেফতার করে নিয়ে আসার সময় মকবুলের পোষ্য বাহিনী তারা র‌্যাব নয় বলে উসকানী দিয়ে গ্রামবাসীকে ক্ষিপ্ত করে। পরে মকবুলের পোষ্য বাহিনী ও এলাকাবাসী র‌্যাব সদস্যদের পরিচয় নিয়ে বিতর্কে লিপ্ত হয় এবং মকবুলকে গ্রেফতারে বাঁধা প্রদান করে। র‌্যাব সদস্যরা তাদের পরিচিতি পত্র ও অস্ত্র দেখানোর পরও তারা মকবুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে র‌্যাব তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে ১৫জুন র‌্যাব-১৩ এর ইন্সপেক্টর আজিজুল ইসলাম বাদী হয়ে মাদক ব্যবসার অপরাধে মকবুল ও সাহেদুল (৩৫) নামের ২জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ১টি এবং র‌্যাব সদস্যদের উপর আক্রমনের অপরাধে মকবুল ও সাহেদুল সহ কয়েকজনের নাম উল্লেখ পূর্বক ৩০/৪০ জন অজ্ঞাত নামা গ্রামবাসীর বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন। এদিকে মামলা হওয়ার পর থেকে জনমানব শুন্য হয়ে পরেছে জয়কুমোর গ্রাম।

রাজারহাট থানার উপ-পরিদর্শক ও মামলা তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান,অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৬তম স্প্যান বসানোর মধ্য দিয়ে দৃশ্যমান হলো পদ্মা সেতুর আড়াই কিলোমিটার অংশ

স্টাফ রির্পোটার : পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ১৬-১৭ নম্বর পিলারে বসেছে সেতুর ...

দেশের কয়েকটি জেলায় লবণের দাম বাড়ার গুজব

স্টাফ রির্পোটার : জোগান ও সরবরাহ পর্যাপ্ত থাকার পরও দেশের কয়েকটি জেলায় ...