Home | ব্রেকিং নিউজ | রাজারহাটে ছাত্রের মাথা ফাটালেন প্রধান শিক্ষক

রাজারহাটে ছাত্রের মাথা ফাটালেন প্রধান শিক্ষক

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে মাত্র একশত টাকা চাঁদা কম দেয়ার এক প্রধান শিক্ষক ওই বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীর মাথা ফাটিয়েছেন। এঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীরা ওই প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। সুষ্ঠু বিচারের দাবীতে উপজেলা শহরে বিক্ষোভ করেছে ছাত্র-জনতা।

প্রত্যক্ষদর্শী ও ওই শিক্ষার্থী অভিভাবক সূত্রে জানা গেছে,উপজেলার সোনালুরকুটি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের জন্য প্রতি শিক্ষার্থীর নিকট ৩০০টাকা হারে চাঁদা ধরা হয়। উক্ত বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সৌরভ রায় ও তার বোন আদুরী রানী ২জনের ৬০০টাকা চাঁদা হলে,তাদের হতদরিদ্র পিতা পার্শ্ববর্তী রতিরাম পাঠানপাড়া গ্রামের কৃঞ্চ চন্দ্র ১০০টাকা কম দিয়ে ছেলে সৌরভকে বিদ্যালয়ে পাঠান। মঙ্গলবার সকালে সৌরভ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলজার হোসেনকে ৫০০টাকা দিতে গেলে ওই প্রধান শিক্ষক ক্ষিপ্ত হয়ে উঠেন। একপর্যায়ে সৌরভকে অকথ্য ভাষায় গালমন্দ সহ ছড়ি (বেত) দিয়ে এলোপাথারি মারধর করেন। এতে করে সৌরভের মাথা ফেটে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতে রক্তাক্ত জখম হয়। পরে এলাকাবাসীর সহযোগীতায় সৌরভের পিতা তাকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এদিকে সৌরভকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষক গোলজার হোসেনকে অবরুদ্ধ করে রাখার খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করেন। বিকেলে ওই প্রধান শিক্ষকের বিচার দাবীতে ছাত্র-জনতা এক হয়ে বিক্ষোভ নিয়ে আসেন ইউএনও এবং ওসির নিকট।

এসময় রাজারহাট থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ চন্দ্র সরকার জানান, গোলজার হোসেনকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা সহ আইনী প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নুসরাত হত্যা : স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে মূল পরিকল্পনাকারী

ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার এজাহারভুক্ত ...

যৌতুকের মামলায় জামিন পেলেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি :  স্ত্রীকে মারপিট ও যৌতুকের মামলায় বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে ...