ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : রাজশাহীতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামরিক বাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারযোগে রোববার বেলা ১১টার পর রাজশাহী সেনানিবাসে অবতরণ করেন প্রধানমন্ত্রী।

ইনফ্যান্টি রেজিমেন্টাল সেন্টারে বীর রেজিমেন্টের চারটি ব্যাটালিয়নকে জাতীয় পতাকা প্রদান অনুষ্ঠানে অংশ নিতে রাজশাহী এলেন তিনি। সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সফরসূচি অনুযায়ী—বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর’র ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা প্রদান) অনুষ্ঠানে যোগদান করে শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে প্যারেড পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। এরপর লাঠি খেলা ও ডিসপ্লে উপভোগসহ ফটো সেশনে অংশ নেবেন। পরে রাজশাহীর সংসদ সদস্য ও প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। এদিন রাজশাহীতে তার আর কোনো কর্মসূচি নেই। সেনানিবাস থেকে বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শনিবার থেকে আরএমপির প্রতিটি থানা এলাকায় টহল জোরদার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মোড়ে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারের লক্ষ্য ১০ শতাংশ প্রবৃদ্ধি উন্নীত করা : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেটোত্তর সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (১৩ ...

মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে সরাইলে সংঘর্ষে পুলিশসহ আহত-৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ...