Home | ফটো সংবাদ | রাজশাহী নগর আ.লীগের নেতৃত্বে ফের লিটন-ডাবলু

রাজশাহী নগর আ.লীগের নেতৃত্বে ফের লিটন-ডাবলু

স্টাফ রির্পোটার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের আবারও সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এএইচএম খায়রুজ্জামান লিটন। এছাড়া আবারও সাধারণ সম্পাদক হয়েছেন ডাবলু সরকার। সদ্যবিলুপ্ত কমিটিতেও তারা এ পদে ছিলেন।

রবিবার দুপুর দুইটায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে লিটন-ডাবলুর নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের।এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য দেন সেতুমন্ত্রী। দ্বিতীয় অধিবেশনে তিনি নতুন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন। এ সময় তিনি পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে এক মাস সময় বেঁধে দেন।

নগর আওয়ামী লীগের নেতৃত্বে খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকার আবারও নেতৃত্বে আসায় খুশির জোয়ার বইছে নেতাকর্মীদের মধ্যে। তারা আশা করছেন, এ দুই নেতার হাত ধরে নগর আওয়ামী লীগ যেমন সুসংগঠিত হয়েছে তেমনি আগামীতেও দল আরও এগিয়ে যাবে।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক, ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু ও বেগম আখতার জাহান।

এর আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন হয় ২০১৪ সালের ২৫ অক্টোবর। ওই সম্মেলনে জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সন্তান খায়রুজ্জামান লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। আর ডাবলু সরকার সাধারণ সম্পাদক হন কাউন্সিলরদের ভোটে।

এবার সভাপতি পদে খায়রুজ্জামান লিটন ছাড়াও সাবেক সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান আগ্রহ প্রকাশ করেছিলেন। আর সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদকসহ অন্তত ১৩ জন নেতা প্রার্থিতা ঘোষণা করেছিলেন। তবে শেষ পর্যন্ত আবারও সম্পাদক হলেন ডাবলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রানীশংকৈলে ভাঙা কালভার্টে মরণফাঁদ

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে পথচারীদের। এটি উপজেলার ...

সকলের সহযোগিতার পেলে মাদক নির্মুল করা সম্ভব -ওসি এসএম জাহিদ ইকবাল

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ইএসডিও প্রকল্পের আয়োজনে মাদক হ্রাস, আইনশৃংখলা ও বিট পুলিশিং ...