Home | ফটো সংবাদ | রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার মঞ্চ প্রস্তুত

রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার মঞ্চ প্রস্তুত

স্টাফ রিপোর্টার :রাজশাহীর সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার মঞ্চ প্রস্তুত হয়েছে। ইতোমধ্যে রাজশাহী ও আশপাশের জেলা থেকে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। বিকালের এই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আলিয়া মাদ্রাসা মাঠের পশ্চিম পাশে পূর্বমুখী করে নৌকার আদলে তৈরি করা মঞ্চ ইতোমধ্যে প্রস্তুত করা হয়েছে। মাঠের উত্তর ও দক্ষিণ দুইপাশেই রাখা হয়েছে প্রবেশ পথ।

সরেজমিনে নগরীর বিভিন্ন সড়ক ঘুরে দেখা গেছে, নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকার রেপ্লিকা নিয়ে যাচ্ছেন জনসভাস্থলে। তাদের মুখে ছিল বিভিন্ন ধরনের শ্লোগান। এছাড়া মিছিলে ঢোল, ব্যান্ড পার্টি নিয়ে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন শোভা পাচ্ছে। ইতোমধ্যে অনেকে মাঠেও চলে এসেছেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। পুরো নগর অন্যরকমভাবে সাজানো হয়েছে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নগরীজুড়ে যেসব তোরণ নির্মাণ করা হয়েছে, তার ওপরেও শোভা পাচ্ছে নৌকা। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের স্থানীয় নেতা, সংসদ সদস্য, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর ও আগামী নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীরা এসব দৃষ্টিনন্দন তোরণ নির্মাণ করেছেন।

এছাড়া আলিয়া মাদ্রাসা মাঠও বর্ণিলভাবে সাজানো হয়েছে। মাঠে থাকা কয়েকটি বড় বড় গাছে লাল-সবুজ রঙে ককশিট দিয়ে বানানো নৌকা ঝুলিয়ে রাখা হয়েছে। তাতে লেখা রয়েছে- ‘নৌকায় ভোট দিন’। মাঠের ইট-সিমেন্টের স্থায়ী মঞ্চটির সামনেও কাঠ বসিয়ে সেটিকে নৌকার আদল দেওয়া হয়েছে। রঙ করা হয়েছে কালো। মঞ্চের বামপাশে থাকা একটি ভবনের ছাদেও তুলে রাখা হয়েছে বেশকিছু নৌকা। মাঠজুড়েও ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আরও কিছু আস্ত নৌকা।

বেলা তিনটায় মাদ্রাসা মাঠে জনসভা শুরু হওয়ার কথা থাকলেও ইতোমধ্যে অনেক নেতাকর্মী মাঠে অবস্থান নিয়েছেন। জনসভায় প্রায় পাঁচ লাখেরও বেশি মানুষের সমাগম হওয়ার আশা করছেন দলীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পবিত্র ঈদুল ফিতর উদযাপিত

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ-উচ্ছ্বাসের ...

স্পেন-পর্তুগাল ম্যাচ ড্র : রোনালদোর হ্যাটট্রিক

রাশিয়া বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচ ড্র করেছে স্পেন ও পর্তুগাল।উত্তেজনায় ঠাসা এই ...