ব্রেকিং নিউজ
Home | জাতীয় | রাজধানীর সি আর দত্ত সড়কটি যানচলাচলের জন্য খুলে দেয়া হলো

রাজধানীর সি আর দত্ত সড়কটি যানচলাচলের জন্য খুলে দেয়া হলো

স্টাফ রিপোর্টার : দুই দিন বন্ধ থাকার পর খুলে দেয়া হলো রাজধানীর সি আর দত্ত সড়কটি। আজ রবিবার সকাল ১০টার দিকে রাজধানীর সার্ক ফোয়ারা সংলগ্ন  সড়কটি যানচলাচলের জন্য খুলে দেয়া হয়। এ সঙ্গে সংশ্লিষ্ট প্রকৌশলীদের বরাত দিয়ে ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে ঢাকার এই মেয়র রবিবারের মধ্যে সড়কটি খুলে দেয়ার জন্য সময়সীমা বেধে দেন।
একই সঙ্গে নগরবাসীর  এই দুর্ভোগের জন্য রাজউকের বিরুদ্ধে মামলার হুমকিও দেন। ন্যাশনাল ব্যাংকের জন্য টুইন টাওয়ার নির্মাণের জন্য করা গর্তে ধস নামার পর আশপাশ এলাকা ঝুঁকি পূর্ণ হয়ে ওঠে।পরে বালু দিয়ে গর্ত ভরাট করার পর আশপাশ ঝুঁকিমূক্ত ঘোষণা করা হয়।গত বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বৃষ্টি শুরুর পরপরই বীর উত্তম সি আর দত্ত সড়ক লাগোয়া গলির মুখে বড় ধরনের ধসে সুন্দরবন হোটেলটিসহ আশপাশ এলাকা ঝুঁকির মধ্যে পড়ে যায়। ধসের কারণে রাস্তার একটি অংশ এবং সুন্দরবন হোটেলের সীমানা প্রাচীর বিকট শব্দে নির্মাণাধীন ন্যাশনাল ব্যাংক লিমিটেড টুইন টাওয়ারের পাইলিংয়ের গর্তে ধসে পড়ে।
গলির মুখের বিদ্যুতের খুঁটি, কয়েকটি গাছ, কয়েকটি টং দোকান ও রিকশা ভ্যানও ওই গর্তে পড়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে সার্ক ফোয়ারা থেকে পান্থপথ সড়কটিও বন্ধ করে দেয়া হয়।ঝুঁকির মুখে থাকায় সুন্দরবন হোটেলটিও খালি করে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরী হওয়ার অপরাধে নিষিদ্ধ হলো অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সুন্দরী হওয়াও অপরাধে নিষিদ্ধ হতে হলো অভিনেত্রীকে। ‌ অন্তত তেমনটাই ...

কেকেআর ম্যানেজমেন্ট সাকিবকে বিশ্রাম করতে বলেছে

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাত্র এক ম্যাচ খেলা হয়েছে সাকিব ...