ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | রাজধানীর মিরপুরে ভেজাল ঔষধ বিরোধী অভিযানে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক ক্যাপসূল উদ্ধারঃ আটক ১

রাজধানীর মিরপুরে ভেজাল ঔষধ বিরোধী অভিযানে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক ক্যাপসূল উদ্ধারঃ আটক ১

mirpur drug 1 mirpur drug 2শাওন সোলায়মান : আজ ১৫ সেপ্টেম্বর রবিবার সকাল ৭টায় রাজধানীর মিরপুর ১২ নং সেকশনের ধ-ব্লকের ২ নং রোডের বাসা নং ২১-এ র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে বিপুল সংখ্যক ভেজাল ঔষধ ও সাবান উদ্ধার করে। সকাল ৭টায় থেকে শুরু হওয়া এই অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব – ৪ এর এ এস পি ক্যানেট রোজারিও।

 

এ এস পি রোজারিও বিডিটুডে২৪ডটকমকে জানান, “আমরা অনেক আগে থেকে এর ব্যাপারে জানতাম। কিন্তু সঠিক স্থান জানতাম না। আজ সকালে এক গোপন সংবাদের ভিত্তিতে সঠিক অবস্থান জানতে পেরে আমরা অভিযান চালাই। এসময় ভেজাল ও অবৈধ ঔষধ এবং সাবানসহ তাকে আটক করতে সক্ষম হই”।

 

উক্ত অভিযানে এই ভেজাল ঔষধ ও সাবান নির্মাতা লিটন মধু (২৭)-কে আটক করা হয়। আটকের পর তিনি অভিযানকারী দল ও সাংবাদিকদের জানান তিনি চীন থেকে এই ঔষধ এর কাচামাল নিয়ে আসতেন এবং কাস্টমসসহ নানা জায়গায় হাত করেই এই ব্যবসা প্রায় বছর খানেক ধরে করে আসছেন। তিনি দেশি বিদেশি প্রায় ৩০টি ব্র্যাণ্ডের নামে এই ঔষধ ও সাবানগুলো বাজারজাত করে আসছিলেন।

 

র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আল আমিন তাতক্ষণিকভাবে আসামীকে ড্রাগ এক্ট ১৯৪০ এর ১৮(গ) এবং ২৭ ধারার বিধি মোতাবেক ২বছর সশ্রম কারাদন্ড এবং ১লক্ষ টাকা জরিমানা এবং অনাদায়ে ৩ মাস বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

 

প্রাপ্ত ভেজাল ঔষধ এবং সাবানের কিছু নমুনা রেখে  তা ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতেই তাতক্ষণিকভাবে ধ্বংস করে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...