ব্রেকিং নিউজ
Home | বিবিধ | স্বাস্থ্য | রাজধানীর ইনসাফ হাসপাতালের ডাক্তার নার্সসহ ৯ জন করোনা আক্রান্ত

রাজধানীর ইনসাফ হাসপাতালের ডাক্তার নার্সসহ ৯ জন করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার: রাজধানীর মগবাজার ইনসাফ আল বারাকা কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের দুই ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ মোট নয়জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই ঘটনার পর পুরো হাসপাতালটি লকডাউন করে দিয়েছে পুলিশ। এছাড়া হাসপাতালটির সাড়ে তিনশ স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা বলেন, ‘আমাদের দুজন চিকিৎসক, ছয়জন নার্স ও একজন রিসিপশনিস্ট আক্রান্ত হয়েছেন। গতকাল এবং আজ পরীক্ষার ফলাফলে তারা জানতে পারেন করোনা পজিটিভ। এই ঘটনার পর আমাদের সাড়ে তিনশ স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।’

এর আগে হাসপাতালে একজন রোগীর মধ্যে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গিয়েছিল। পরবর্তী সময়ে একজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর মধ্যে সংক্রমণ পাওয়া যায়।

হাসপাতালে রোগী আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘ভেতরে কোনো রোগী নেই। গতকালই আমরা সবাইকে রিলিজ দিয়েছি।’

মঙ্গলবার আইইডিসিআরের তথ্য অনুযায়ী, প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বাংলাদেশে মোট ৪৬ জনের মৃত্যু হলো। এছাড়া নতুন করে অচেনা ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন আরও ২০৯ জন। তাদের নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০১২ জনে।

গত মাসের ৮ তারিখে দেশে প্রথমবারের মতো কারও দেহে সংক্রমণ ধরা পড়ার পর একদিনে আক্রান্তের এটাই সর্বোচ্চ সংখ্যা। এছাড়া মৃত্যুর সংখ্যাতেও এটা একদিনে সর্বোচ্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরের হাসপাতালে ভর্তি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৩৮জন রোগি

দিনাজপুর প্রতিনিধি : বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর এম আব্দুর রহিম ...

দিনাজপুরে ডেঙ্গুতে আক্রান্ত ৯ জন হাসপাতালে

দিনাজপুর প্রতিনিধি : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ৯ জন রোগী দিনাজপুর এম.আব্দুর ...