ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | রাইমার বিয়ে আটকে গেল!

রাইমার বিয়ে আটকে গেল!

raima senবিনোদন ডেস্ক : শুধুই গুজব গুজব আর গুজব! বেশ কিছু বছর আগে নাইট ক্লাব থেকে ফিরে রাইমা করলেন টুইট. ‘বিয়ে করছি আমি। বর আমার প্রিয় বন্ধু বরুণ।’ নেশার ঠ্যালায় ভুলভাল লিখে ঠকেছিলেন রাইমা। শেষমেশ কড়া কফিতে হ্যাংওভার কাটিয়ে, টুইট করলেন ‘সবই দুষ্টুমি। আমি দুঃখিত!’

তবে এবারটি নাকি আর টুইট টুইট খেলা নয়, উলটে বসন্তের হাওয়া কোকিলের ডাক। তাও আবার সুদূর দিল্লি থেকে। শোনা গিয়েছে এমনটাই মা মুনমুন সেনের পছন্দ করা বণিক ছেলের গলাতেই মালা দিতে চলেছেন রাইমা সেন। আপাতত, সেই কথাই টলিপাড়ার হটকেক।

শুধু কি তাই, দিদিমা সুচিত্রা সেন বেঁচে থাকতেই নাকি পাকা কথা হয়ে গিয়েছিল চটজলদি। টুকটাক শপিংও নাকি শুরু করেছিলেন মা-মেয়ে মিলে। কিন্তু হঠাৎই মহানায়িকার মৃত্যু।

মহানায়িকারও ইচ্ছে ছিল বড় নাতনির বিয়েটা দেখার। তাই তো নার্সিং হোমের বেডেও শুয়ে বার বার রাইমাকে তিনি বলেছিলেন বিয়েটা চটপট সেরে নাও মা। দিদিমার অবশ্য আংশিক স্বপ্নপূরণ ঘটেছে। বেঁচে থাকতেই নাত জামাইকে চাক্ষুষ করেছিলেন সুচিত্রা। তবে দূর থেকে। নাত জামাই অবশ্য চোখে দেখেননি দিদিমাকে।

শোনা গিয়েছিল মে মাসেই বিয়ের তারিখ ফেলেছিল পুরোহিত। ভোটের ঠ্যালায় মে মাসে আর বিয়ে করা হবে না রাইমার। কারণ মেয়েকে ফেলে মা মুনমুন সেন তো ভোটের মাঠে ব্যস্ত। বিয়ের আয়োজন করবে কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাগরিকত্ব আইনের বিরোধীতা করায় পরিণীতিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ক্যাম্পেইন থেকে বাদ

বিনোদন ডেস্ক:  নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভে ফেটে পড়েছে গোটা ভারত। এনিয়ে নিজের ...

এবার কমেডি অ্যাকশন ছবিতে দেখা যাবে শাহরুখকে

বিনোদন ডেস্ক: বলিউডের বাদশাহ, কিং অব রোমান্স ইত্যাদি নামে ডাকা হয় শাহরুখ ...