ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | রলাদাখে ইমরানের মিউজিক ভিডিও

রলাদাখে ইমরানের মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক : সমুদ্রপৃষ্ঠ থেকে অনেক ওপরে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখকে বলা হয় পৃথিবীর স্বর্গ। বলিউডের সুপার-ডুপার হিট কয়েকটি ছবির শুটিং হয়েছে সেখানে। এ তালিকায় বলা যায় শাহরুখ খানের ‘জব তাক হ্যায় জান’ ও আমির খানের ‘থ্রি ইডিয়টস’-এর কথা।

এবার বাংলাদেশের সংগীতশিল্পী ইমরানের গানের মিউজিক ভিডিওর শুটিং হলো লাদাখে। এর শিরোনাম ‘আমার এ মন’। এতে তার সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা।

গত ১ থেকে ৩ আগস্ট তিন দিন লাদাখের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং হয়। এটি নির্মাণ করেছেন নির্মাতা তানিম রহমান অংশু।

‘আমার এ মন’ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর-সংগীত পরিচালনা করেছেন ইমরান। তিনি বলেছেন, ‘জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি। তবে এবারেরটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর! বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা যেখানে শুটিং করেন, সেখানে আমিও পা রেখেছি। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। নিজের গানের ভিডিওর শুটিং করতে গিয়ে আরও মুগ্ধ হয়েছি। এটি আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা।’

নতুন গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আসন্ন ঈদকে সামনে রেখে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ  হবে।

এর আগে ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’র মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হন তানজিন তিশা।

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন bdtoday24@gmail.com ঠিকানায় লেখা আপনার নামে প্রকাশ করা হবে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মাহাবুবের ...

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...