Home | বিনোদন | বলিউড | রণবীরের সেরা উপহার ‘বার্থডে সেক্স’

রণবীরের সেরা উপহার ‘বার্থডে সেক্স’

বিনোদন ডেস্ক : তারকাদের নিয়ে গুঞ্জন হরমামেশাই শোনা যায়। কখনো তা সত্যি আবার কখনো তা বানোয়াটও হয়। কিন্তু তারকাদের তাকে কিছু যায় আসে না। যদিও গুঞ্জনের ব্যাপারে মাঝেমধ্যেই তারকাদের মুখ খুলতে দেখা যায়। সেক্ষেত্রে কেউ কেউ আবার অনেক স্পষ্টভাষী। সহজেই অকপটে সত্য বলে দেন। তাদেরই একজন বলিউড তারকা রণবীর সিং।

মনের কথা মুখ ফুটে বলতে এক লহমাও সময় নেন না তিনি! নানা সময়ে নানা বিস্ফোরক মন্তব্যের জন্য রণবীর সিংহকে বোধহয় চিরকাল মনে রেখে দেবে বলিউড। তবে, এবারে নিজের পুরনো আলটপকা কথা বলার রেকর্ড নিজেই ভেঙে চুরমার করলেন নায়ক! সম্প্রতি এক সাক্ষাৎকারে কবুল করলেন, বার্থডে সেক্সই না কি তার এখনও পর্যন্ত পাওয়া সেরা জন্মদিনের উপহার!

কিছুদিন আগেই রণবীর সিংহকে দেখা গিয়েছিল ‘ভোগ’ পত্রিকার এক কভার শুটে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে সেই ‘হট’ ফটোশুট রীতিমতো হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার ঠিক পরেই এই ‘হট’ মন্তব্যে ফের শোরগোল ফেললেন রণবীর!

ঠিক কী বলেছেন নায়ক? তার কাছে জানতে চাওয়া হয়েছিল, এখনও পর্যন্ত পাওয়া সেরা জন্মদিনের উপহার কী? প্রথমে জবাবটা দিতে একটু সময় নিয়েছিলেন রণবীর। ভাবছিলেন, সেটা কী হতে পারে! “একটা গাড়ি, একটা ভিনটেজ ঘড়ি… নাহ্, ওইসব ছাড়ুন, বার্থডে সেক্সই আমার পাওয়া সেরা জন্মদিনের উপহার! ওটার ধারেকাছে কিছু আসে না!”

এরপর বাকি থাকে কেবল একটাই প্রশ্ন। এমন মনের মতো উপহার রণবীরকে দিয়েছিলেন কে? সেটা অবশ্য জানাতে চাননি নায়ক! সে থাক না! কিছু ব্যাপার তো গোপন থাকাই ভাল!

তবে রণবীরের জন্য এমন উপহার যে সত্যিই অবাক করার মতো কিছু হবে উপহার প্রদানকারীও নিশ্চয়ই সেটি জানতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতীয় চলচ্চিত্রের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম রাধিকা

বিনোদন ডেস্ক : রাধিকা আপ্তে। নম্র আর মিষ্টি চেহারার জন্য সুপরিচিত নাম। ...

ঢাকা আসছেন নাসিরউদ্দিন শাহ

বিনোদন ডেস্ক :  উপমহাদেশের শক্তিমান অভিনেতা নাসিরুদ্দিন শাহ ঢাকায় আসছেন। চলচ্চিত্রে অধিক ...