ব্রেকিং নিউজ
Home | বিনোদন | রক এ্যান্ড রিদমে মেহরিন

রক এ্যান্ড রিদমে মেহরিন

 maharinবিনোদন ডেস্ক : এটিএন বাংলায় ২১ সেপ্টেম্বর রাত ৮টায় সরাসরি সম্প্রচার হবে লাইভ মিউজিক্যাল শো ‘রবি রক এ্যান্ড  রিদম’। বসুন্ধরার এটিএন বাংলার স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে অনুষ্ঠানটি। ইভা রহমানের পরিচালনায় গতানুগতিক ধারার বাইরে ভিন্ন আঙ্গিকে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।
অনুষ্ঠানটির সঞ্চালনায় রয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এলিটা। গানের ফাঁকে ফাঁকে উপস্থাপক অতিথির সাথে আলাপচারিতায় অংশ নেবেন। আলোচনায় উঠে আসবে শিল্পীর সঙ্গীত জীবনের নানা অজানা কথা, জনপ্রিয় গান ও সুর স্বৃষ্টির পেছনের কথা। অনুষ্ঠানের ঐ পর্বে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মেহরীন। অতিথির সঙ্গে আলাপচারিতার ফাঁকে নিজের গাওয়া জনপ্রিয় গুনগুলো গেয়ে শোনাবেন শিল্পী।

অনুষ্ঠানের জন্য নির্ধারিত একটি হাউজ ব্যান্ড রয়েছে। যারা নিয়মিতভাবে অনুষ্ঠানের প্রতি পর্বে অংশ নিচ্ছেন। ভিন্ন আঙ্গিকে সাজানো এ অনুষ্ঠানে এসএমএস, ই মেইল এবং ফেইস বুক এর মাধ্যমে দর্শকরা অনুষ্ঠানে আগত শিল্পীর কাছে তাদের পছন্দের গানের অনুরোধ পাঠাতে পারবেন।

অনুষ্ঠান চলাকালে অতিথি শিল্পী দর্শকদের অনুরোধের গান পরিবেশনের পাশাপশি তার পছন্দের কয়েকজনকে স্টুডিও থেকে ফোনে সরাসরি কথা বলবেন। প্রিয় মানুষের অনুরোধে গানও পরিবেশন করবেন শিল্পী। এছাড়াও কখনও কখনও এই লাইভ সঙ্গীতানুষ্ঠানে মূল অতিথির বাইরে আরও একজন কণ্ঠশিল্পীকে আমন্ত্রণ জানানো হবে ডুয়েট গান পরিবেশনের জন্য।

অনুষ্ঠানে প্রিয় শিল্পীকে গানের অনুরোধ জানাতে এসএমএস পাঠাতে হবে ২০১০ নম্বরে। ‘রক এ্যান্ড  রিদম’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন বিলাস খান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইন্টারনেটে ঝড় তুলেছেন মিস পাকিস্তান তাহির (ছবিঘর)

বিনোদন ডেস্ক : পাকিস্তান দেশটার নামের সঙ্গে একদিকে যেমন জড়িয়ে রয়েছে সন্ত্রাসবাদ, জঙ্গি ...

অভিনেত্রীদের নগ্ন শরীর যখন পণ্য

বিনোদন ডেস্ক : কয়েক বছর আগে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের একটি মন্তব্য বিস্ফোরণ হয়েছিল। ...