ব্রেকিং নিউজ
Home | বিনোদন | রওনক-মৌসুমীর ‘যে কথা বলিতে ব্যাকুল’

রওনক-মৌসুমীর ‘যে কথা বলিতে ব্যাকুল’

Je kotha bolite bakulবিনোদন প্রতিবেদক : শোবিজ অঙ্গনে নিজের যোগ্যতায় যে কজন অভিনেত্রী সক্রিয় অবস্থান তৈরি করেছেন মৌসুমী হামিদ তাদের অন্যতম। আর চরিত্রের কারণে নিজেকে খাপ খাওনোতে পারদর্শী অভিনেতা রওনক হাসান।

 

এর আগে রওনক হাসান ও মৌসুমী হামিদ একাধিক নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন। সম্প্রতি এ জুটি আরো একটি খণ্ড নাটকে অভিনয় করলেন। রওনক-মৌসুমী অভিনীত এ নাটকের শিরোনাম ‘যে কথা বলিতে ব্যাকুল’।

 

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা আসিফ ইকবাল জুয়েল।

 

নাটকের গল্পে দেখা যাবে, দুর্জয় ও খুশি একে অপরকে প্রচণ্ড ভালোবাসে। কিন্তু তারা তাদের ভালোবাসার কথা তাদের রিটায়েড আর্মি অফিসার বাবাকে ভয়ে বলতে পারে না। তাই তাদের বন্ধু আরফান দায়িত্ব নেয় দুইজনের বাবার সঙ্গে কথা বলার। কিন্তু যত বারই তাদের ভালোবাসার কথা বলতে যায় তত বারই ঝামেলাই পড়তে হয়। অবশেষে দুর্জয় নিজেই তার ভালোবাসার কথা বাবাকে বলার সিদ্ধান্ত নেয়। কিন্তু দুর্জয় আদৌ কি পারবে বলতে? জানতে দেখতে হবে খণ্ড নাটক ‘যে কথা বলিতে ব্যাকুল’।

 

নাটকটি প্রসঙ্গে রচিয়তা ও পরিচালক আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘আমি এর আগেও বেশ কয়েকটি খণ্ড নাটক নির্মাণ করেছি। এর মধ্যে চারটি নাটক প্রচারও হয়েছে। এবার রওনক ও মৌসুমীকে নিয়ে এই কাজটি করলাম। আশা করি, নাটকটি দেখলে সবার ভালো লাগবে’।

 

রওনক হাসান বলেন, ‘ব্যাতিক্রমী গল্পের নাটকে কাজ করতে আমি সব সময় স্বাচ্ছন্দ্যবোধ করি। এই কাজটি তেমন। সবাইকে দেখার আমন্ত্রণ।’

 

মৌসুমী হামিদ বলেন, ‘রওনক ভাই অনেক মেধাবী একজন অভিনেতা। তার সঙ্গে এর আগেও কাজ করেছি। এ কাজটিও আমি বেশ এনজয় করে করেছি। বাকিটা দর্শক দেখার পরে বলতে পারবো।’

 

নাটকে রওনক হাসান ও মৌসুমী হামিদ ছাড়াও অভিনয় করেছেন আরফান, শামসুল আলম, বকুল, শাহীন হুদা রুমি প্রমুখ। নাটকটি খুব শীঘ্রই এস এ টিভিতে প্রচারিত হবে বলে জানান নির্মাতা আসিফ ইকবাল জুয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউটিউব সিলভার বাটন পেলেন জনপ্রিয় সংগীত পরিচালক রাজন সাহা

বিনোদন ডেস্কঃ নিজের প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১ লক্ষ ...

“যদি রাত পোহালে শোনা যেত” এবার নতুন আবহে

“যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই” গীতিকবি হাসান মতিউর রহমানের ...